শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » এনামুল হক বিজয় হাসপাতালে

এনামুল হক বিজয় হাসপাতালে

এনামুল হক বিজয়বিশ্বকাপ ক্রিকেটে স্কটল্যান্ডের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েছেন বাংলাদেশের ওপেনার এনামুল হক বিজয়। স্কটশিদের ব্যাটিং ইনিংসের ৩১ তম ওভারের শেষ বলে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে ব্যাথা পেয়েছেন তিনি। পরবর্তীতে নেলসনের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। হাসপাতালের ডাক্তাররা এনামুলকে পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেবেন তিনি খেলার উপযুক্ত কিনা।

ব্যথা পাওয়ার পর ফিল্ডিং করতে পারেননি এনামুল হক বিজয়। তার বদলি হিসেবে ফিল্ডিং করেছেন মুমিনুল হক। ব্যাটিংয়ে তার পরিবর্তে ইনিংস ওপেন করতে নেমেছেন সৌম্য সরকার।

ম্যাচের এক ফাঁকে বাংলাদেশের বোলিং কোচ হিথ স্ট্রিক টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে যা বলেছেন তাতে করে বিজয়ের ইনজুরির অবস্থা খুব একটা ভাল নাও হতে পারে। শুধু এই ম্যাচে নয়; আগামী কয়েক সপ্তাহের জন্যও মাঠের বাইরে চলে যেতে হতে পারে এনামুলক হক বিজয়কে। যা বাংলাদেশের জন্য দুঃসংবাদ অবশ্যই। কেননা, কোয়ার্টার ফাইনালের পথ পরিষ্কার করতে এই ম্যাচে যেমন তেমন, আগামীতে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ জিততেই হবে বাংলাদেশকে। সেক্ষেত্রে ব্যাটিং অর্ডারে পরিবর্তন অবশ্যম্ভাবী হয়ে পড়বে।

উল্লেখ্য, এনামুল বিশ্বকাপের প্রথম ২ ম্যাচে ব্যাটিংয়ে সুবিধাজনক কিছু করতে পারেন নি। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিপক্ষে ২ ম্যাচেই ২৯ রান করে সাজঘরে ফিরেছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print