শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » বাসে পেট্রোলবোমা, ৫ জন দগ্ধসহ আহত ১২

বাসে পেট্রোলবোমা, ৫ জন দগ্ধসহ আহত ১২

কিশোরগঞ্জেকিশোরগঞ্জে একটি যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলা করেছে দুর্বৃত্তরা। এতে পাঁচজন অগ্নিদগ্ধসহ ১২ যাত্রী আহত হয়েছেন।

কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের সুলতানপুর এলাকায় বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

বাস চালক নূর ইসলাম দ্য রিপোর্টকে বলেন, ‘বুধবার রাতে ১৫ জন যাত্রী ও মালামালসহ শাহ সুলতান (ঢাকা মেট্রো ব-১১/১৫১৯) নামে বাসটি নিয়ে নেত্রকোণা জেলার মদন থানা থেকে সিলেটের ভোলাগঞ্জের উদ্দেশে রওনা হই। কিশোরগঞ্জ সদর উপজেলার সুলতানপুর এলাকায় আসতেই দুর্বৃত্তরা রাস্তার পাশ থেকে বাসটিকে লক্ষ্য করে পেট্রোলবোমা ছোড়ে। এতে বাসের জানালার কাঁচ ভেঙ্গে ভেতরে আগুন ধরে যায়। এ সময় পাঁচজন দগ্ধ হন। বাকিরা তাড়াহুড়া করে নামতে গিয়ে আহত হন। দগ্ধ ও আহত সবাইকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ‘

তিনি জানান, খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় গাড়ির আগুন নেভায়। তবে তার আগেই বাসের ৯০ভাগই পুড়ে যায়।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মো. মোকবুল হোসেন দ্য রিপোর্টকে বলেন, ‘আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভাই। গাড়িটিতে অনেক ডিম, ৫০টি মুরগী ও ৬টি ছাগল ছিল। মুরগী ও ছাগলগুলো আগুনে পুড়ে মারা গেছে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন ঘটনা সত্যতা স্বীকার করে দ্য রিপোর্টকে জানান, নাশকতাকারীদের ধরতে এলাকায় বিজিবি, র‌্যাব ও পুলিশী অভিযান চলছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print