শনিবার , ২১ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

গুলি করে হত্যালক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখা ইউনিয়নের মিরিকপুর বাজারে যুবলীগ নেতা আরিফুর রহমান ফরহাদকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকাল ৮টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। পূর্বশত্রুতার জের ধরে বিএনপির লোকজন তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন নিহতের পরিবার। নিহত ফরহাদ ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের প্রাক্তন সাংগঠনিক সম্পাদক ও ওই এলাকার নুরুল আমিন মাস্টারের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ফরহাদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। রাত ৩টার দিকে পরিবারের সদস্যরা মৃত্যুসংবাদ পান। খবর পেয়ে পুলিশ স্থানীয় মিরিকপুর বাজারে সমিলের পেছন থেকে গুলিবিদ্ধ অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে। তার পেটে গুলির চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ। ঘটনাস্থলে একটি মোবাইল ফোন ও টর্চলাইট পাওয়া গেছে।

নিহতের বাবা নুরুল আমিন মাস্টার জানান, পূর্বশত্রুতার জের ধরে বিএনপির লোকজন তাকে হত্যা করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, ফরহাদ নামে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া গেছে।  সুরতহাল রিপোর্ট করা হয়েছে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল প্রেরণ করা হয়েছে।  হত্যার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print