বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » সরে আসার ঘোষণা হ্যাপির!

সরে আসার ঘোষণা হ্যাপির!

Rubel-1425258355রুবেলের বিরুদ্ধে ধর্ষণ ও নারী নির্যাতন মামলা না চালানোর সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়িকা নাজনীন আক্তান হ্যাপি।

রোববার রাতে হ্যাপি নিজে  এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, যদি মামলা তুলে নেওয়ার সুযোগ থাকত, তবে তিনি মামলা তুলে নিতেন। কিন্তু সেই সুযোগ না থাকায় এখন থেকে আর মামলায় স্বাক্ষ্য-প্রমাণ দাঁড় করাবেন না।

এর কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘রুবেলকে আমি ভালোবাসি। তার সঙ্গে মামলা করে শত্রুতা করতে চাইনি। শুধু ভালোবাসার অধিকার ফিরে পেতে চেয়েছি।’

তিনি আরো বলেন, শুধু রুবেলকে দেখার জন্য তিনি বিশ্বকাপের দুইটি খেলা দেখেছেন।

হ্যাপি প্রত্যাশা করেন- রুবেলে যদি তাকে সত্যিকারে ভালোবেসে থাকে, তাহলে তিনি একদিন ফিরে আসবেন।

গত ১৮ ফেব্রুয়ারি আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের খেলা দেখার পর হ্যাপি  বলেন, ‘সাধারণত আমি ক্রিকেট খেলা দেখি না। আজ শুধু রুবেলকে দেখার জন্যই এ ম্যাচটি দেখেছি। আর সব বাংলাদেশির মতো আমিও চেয়েছিলাম বাংলাদেশ জিতুক।’

গত ১৩ ডিসেম্বর জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপি (১৯)।

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগ এনে হ্যাপি নিজে বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন।

বাদীর এজাহারের বরাত দিয়ে মিরপুর মডেল থানার পুলিশ কর্মকর্তা বলেন, ‘জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার হ্যাপিকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।’

গত ৮ জানুয়ারি এ মামলায় রুবেল হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। সে সময় দুইদিন কারাগারে থেকে জামিন পান রুবেল। এরপর তিনি বাংলাদেশ জাতীয় দলের হয়ে বিশ্বকাপে খেলতে গেছেন।

 #


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print