শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » মান্না-খোকার প্রথম লাশ অভিজিৎ : ১৪ দল

মান্না-খোকার প্রথম লাশ অভিজিৎ : ১৪ দল

amlঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় নৃশংসভাবে খুন হওয়া অভিজিত রায় চৌধুরীই খোকা-মান্নার টেলিফোন সংলাপের প্রথম শিকার বলে মনে করে ক্ষমতাসীন ১৪ দল।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

মাহমুদুর রহমান মান্না ও সাদেক হোসেন খোকার টেলিফোন আলাপের সঙ্গে গতকালের ঘটনার কোনো যোগসূত্র আছে কি-না এবং এ ঘটনায় আইনশৃংখলা বাহিনীর কোনো দুর্বলতা রয়েছে কি না- এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘তারা যে কথাটি বলেছে তা হলো, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় তারা লাশ চায়। দু:খজনক হলেও সত্যি গতকালই প্রথম সে লাশটি পড়ে।’

এ ঘটনায় আইনশৃংখলা রক্ষাবাহিনীর কোনো গাফলতি ছিল না- দাবি করে তিনি আরো বলেন, ‘তারা (আইনশৃঙ্খলা বাহিনী) জীবনের ঝুঁকি নিয়ে অনেক কাজ করছে। অনেক বড় বড় ঘটনার রহস্যও তারা উন্মোচন করেছে।’

প্রসঙ্গত, গতকাল সোহরাওয়ার্দী উদ্যানের বইমেলা থেকে বের হওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন মুক্তচিন্তার লেখক, ব্লগার ও সাংস্কৃতিক কর্মী অভিজিৎ রায়। পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  মারা যান তিনি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print