বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » নারায়ণগঞ্জে ট্রাক চাপায় শিশুসহ নিহত ৪

নারায়ণগঞ্জে ট্রাক চাপায় শিশুসহ নিহত ৪

dinkhonনারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা শিশুসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন।

শুক্রবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার  কর্ণগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার কান্দাইল এলাকার আব্দুল কাদের মিয়া (৬৫), সেন্টু মিয়ার স্ত্রী সুইটি বেগম (২২) ও শিশু সন্তান লিমন (২) ও অটোরিকশা চালক।

আহতদের সবাইকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সেন্টু মিয়া (৩০), আকলিমা বেগম (২২) ও শিশু শরীফ মিয়ার নাম জানা গেছে। তারা স্থানীয় ইটভাটার শ্রমিক বলে জানা গেছে।

এদিকে, দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে সড়কের উভয় দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।  দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শরীফ আহাম্মেদ।

তিনি জানান, হতাহতেরা অটোরিকশা করে গ্রামের বাড়ি করিমগঞ্জের কান্দাইলের উদ্দেশ্যে ভুলতা যাচ্ছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কর্ণগোপ এলাকায় ঢাকাগামী একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক ও শিশুসহ তিনজন নিহত হয়। আহত হয় পাঁচজন। তাদের হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print