সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » খালেদাকে গ্রেপ্তারের পরোয়ানা ৩ থানায়

খালেদাকে গ্রেপ্তারের পরোয়ানা ৩ থানায়

খালেদা জিয়াকেজিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে গ্রেপ্তারি পরোয়ানার কপি রাজধানীর তিন থানায় পাঠানো হয়েছে। এগুলো হলো- রমনা, গুলশান ও ক্যান্টনমেন্ট থানা।

তবে বিষয়টি অস্বীকার করছে সংশ্লিষ্ট থানার পুলিশ। ক্যান্টনমেন্ট থানার ওসি আতিকুর রহমান এবং রমনা জোনের সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান বলেন, ‘এ ধরনের কাগজ আমরা এখনো পাইনি।’ গুলশান থানার ডিউটি অফিসার এসআই সুজনও বিষয়টি অস্বীকার করেছেন।

গুলশান জোনের এসি নুরুল আলম বলেন, ‘আদালতের এ সংক্রান্ত কোনো চিঠি আমরা এখনো হাতে পাইনি।’

এর আগে বুধবার সকালে ঢাকার বকশিবাজার এলাকায় আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদার এ পরোয়ানা জারি করেন। সেই পরোয়ানা তিনটি থানায় পাঠানো হয়েছে বলে আদালত সূত্র নিশ্চিত করেছে।

এদিন মামলার সাক্ষ্যগ্রহণের ধার্য তারিখ ছিল। কিন্তু নিরাপত্তাজনিত কারণে খালেদা জিয়া আদালতে যাননি। তার পক্ষে সময়ের আবেদন করা হয়। ওই আবেদনের শুনানি শেষে বিচারক সময়ের আবেদন নাকচ করে খালেদা জিয়াসহ তিন আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। অপর দুই আসামি হলেন- মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল ওরফে ইকোনো কামাল ও ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print