বৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » মান্নার খোঁজ নেই কোথাও!

মান্নার খোঁজ নেই কোথাও!

manna1-1424735700নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে আটক করার পর কোথাও তার খোঁজ মিলছে না। মান্নার স্ত্রী মেহের নিগার জানান, সাদাপোশাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ মান্নাকে তার ভাতিজি শাহনামা শারমিনের বনানীর বাসা থেকে মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টার দিকে তুলে নিয়ে যায়। কিন্তু গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কেউ মান্নাকে আটক করেনি।

মঙ্গলবার সকালে গণমাধ্যমগুলো খবর প্রচার করে, মান্নাকে আটকের পর গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়েছে। তবে ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ডিবি কার্যালয়ে মান্নাকে কোথাও দেখা যায়নি। এমনকি গোয়েন্দা কর্মকর্তাদের কেউ তাকে খুঁজে পাননি। যেখানে আসামিদের রাখা হয়, সেখানেও মাহমুদুর রহমান মান্না নেই।

তিনি আরো জানান, গোয়েন্দা কার্যালয়ের সকলেই টিভি কিংবা অন্যান্য সংবাদমাধ্যমগুলোতে মান্নাকে ডিবিতে নেওয়া হয়েছে- এমনটি জানতে পারছেন। কিন্তু বাস্তবে মান্নাকে ডিবিতে আনা হয়নি।

এদিকে মান্না কোথায় আছেন, তা জানার জন্য র‌্যাব হেডকোয়ার্টার্সের শরণাপন্ন হতে হয়। র‌্যাবের একটি বিশ্বস্ত সূত্র জানায়, র‌্যাবের কেউ মাহমুদুর রহমান মান্নাকে আটক করেনি। তা ছাড়া, র‌্যাবেরও কেউ এখনো জানেন না, তিনি কোথায় আছেন। অন্যান্য আটকের ঘটনায় অন্তত এটুকু বলা যায় যে, কোন আসামি কোথায় আছেন। কিন্তু মান্না কোথায় আছেন, তা কেউ জানেন না।

অন্যদিকে পুলিশের এক দায়িত্বশীল কর্মকর্তা জানান, ‘মান্নাকে গোয়েন্দা পুলিশ ধরে নিয়ে গেছে- এমন খবর ভিত্তিহীন। তবে গোয়েন্দাদের নাম করে অন্য কেউ হয়তো তাকে তুলে নিয়ে যেতে পারে। এখন দেখেন কী ঘটে।’

এদিকে যে এলাকা থেকে মান্নাকে গোয়েন্দা পুলিশ আটক করেছে বলে তার পরিবার অভিযোগ করেছে, সেই বনানী থানার এসআই ফরিদা পারভীন জানিয়েছেন, মান্নাকে তাদের থানার কেউ আটক করেননি। মান্নাকে আটকের বিষয়ে তারা কিছুই জানেন না।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print