বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » সাম্প্রতিক খবর » মান্নাকে গণধোলাইয়ের হুমকি ছাত্রলীগের!

মান্নাকে গণধোলাইয়ের হুমকি ছাত্রলীগের!

মান্নাজাতীয় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। একই সঙ্গে তারা ঘোষণা দিয়েছে যেখানেই তাকে পাওয়া যাবে সেখানেই গণধোলাই দেওয়া হবে।

সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এ ঘোষণা দেন। সারা দেশে বিএনপির ডাকা হরতাল-অবরোধের প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে ছাত্রলীগ।

ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর শরীফ বলেন, ঢাবির কুলাঙ্গার হচ্ছে মান্না। তার সার্টিফিকেট বাজেয়াপ্ত করার জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে আহ্বান জানান। এসময় ছাত্রলীগের নেতারা “মান্নার দুই গালে জুতা মারো তালে তালে” বলে স্লোগান দিতে থাকে।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, বিএনপি-জামায়াত শুধু মানুষ হত্যা করতে জানে। রাজনীতির নামে এভাবে নিরীহ মানুষ হত্যার অধিকার তাদের নেই। অবিলম্বে তাদের এসব অপকর্ম বন্ধের তাগিদ দেন নেতৃবৃন্দ। অন্যথায় তাদের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ তীব্র আন্দোলন গড়ে তুলবে। তখন তারা পালানোর পথ খুঁজে পাবে না।

ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাবি ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান মোল্লা, সাধারণ সম্পাদক ওমর শরীফসহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print