মঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
মূলপাতা » বিনোদন » তবুও চলবে ডিডিএলজে!

তবুও চলবে ডিডিএলজে!

ddlj-1424577925ভারতের সিনেমা ইন্ডাস্ট্রিতে এক অনন্য রেকর্ডের অধিকারী দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে (সংক্ষেপে ডিডিএলজে) সিনেমাটি। যে রেকর্ড শুধু ভারতে কেন, পুরো বিশ্বেই আর কোনো সিনেমার নেই। আর দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের রেকর্ড ভবিষ্যতে কোনো সিনেমা ভাঙবে, সেটা অনেকের মতে অসম্ভব একটি ব্যাপার।

আদিত্য চোপড়া পরিচালিত দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। তারপর কেটে গিয়েছে ২০ বছর। কিন্তু মুম্বাইয়ের মারাঠা মন্দির সিনেমা হলে মুক্তির পর থেকে টানা ২০ বছর ধরে চলেছে শাহরুখ খান ও কাজল অভিনীত সবচেয়ে রোমান্টিক এই সিনেমাটি। যা এক অনন্য রেকর্ড। তবে টানা ২০ বছর মারাঠা মন্দির হলটিতে চলার গত ১৯ ফেব্রুয়ারি ঘোষণা দেয়া হয়েছিল যে, সেদিন সিনেমাটি শেষবারের মতো প্রদর্শিত হবে। এরপর আর প্রদর্শন করা হবে না দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে

এর কারণ হিসেবে বলা হয়েছিল, প্রত্যেক সপ্তাহে বিভিন্ন নতুন সিনেমার তিনটি শো এবং তার সঙ্গে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে চালাতে সমস্যায় পড়ছিল হলটি। গত ডিসেম্বরে সিনেমাটির ১০০০তম সপ্তাহ উদযাপনের সময় মারাঠা মন্দির শোয়ের সময় সকাল সাড়ে ১১টার পরিবর্তে সকাল সোয়া ৯টায় এগিয়ে নিয়ে আসে। সেই মতো মাস দুয়েক চললেও শেষপর্যন্ত সকালে আরও একটি অতিরিক্ত শো চালানোয় কর্মীদের অতিরিক্ত সময় কাজ করা নিয়ে সমস্যা দেখা দিয়েছিল।

তাই সিনেমাটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের সঙ্গে আলাপ করে ১৯ ফেব্রুয়ারির পর থেকে সিনেমাটিতে আর না চালালোর সিদ্ধান্তের ঘোষণা দেয়া হয়। ফলে বলিউডের এক ভিন্ন যুগের অবসানের কথা শুনে হতাশ হয়ে পড়েন বহু ডিডিএলজি নিবেদিত প্রাণ ভক্তরা।

তবে ভক্তদের জন্য খুশির খবর হচ্ছে যে, মুম্বাইয়ের মারাঠা মন্দিরে বন্ধ হচ্ছে না দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। সম্প্রতি যশরাজ ফিল্মসের অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, দিলওয়ালে দুলহানিয়ার সাফল্যের পথ চলা থামছে না!

জানা গেছে, মারাঠা মন্দির কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছেন। তারা ঠিক করেছেন ঠিক আগের মতোই প্রতিদিন সকাল সাড়ে ১১টায় মারাঠা মন্দিরে চলবে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে!

রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print