রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বার্সার মালাগা লজ্জা!

বার্সার মালাগা লজ্জা!

BARCELONA-1424546280অনেক দিন ধরেই স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখল করে রেখেছে রিয়াল মাদ্রিদ। এই রাজত্ব ক্ষণিকের জন্য হলেও নিজেদের দখলে নেওয়ার সুযোগ এসেছিল বার্সেলোনার সামনে। কিন্তু পারলেন না মেসি-নেইমার-সুয়ারেজরা। শনিবার রাতে বার্সাকে লজ্জায় ডুবাল মালাগা। লুইস এনরিকের দলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়েছে তারা।

এই পরাজয়ে ২৪ ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানেই পড়ে থাকতে হচ্ছে বার্সাকে। ১ ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট ঝুলিতে জমা করে যথারীতি শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। আর তৃতীয় স্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ। তাদের অর্জন ৫০ পয়েন্ট। এ ছাড়া ৪৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার চতুর্থ স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া। আর মালাগা রয়েছে টেবিলের সপ্তম স্থানে। বার্সাকে হারিয়ে ২৪ রাউন্ড শেষে তারা ভান্ডারে জমা করেছে ৩৮ পয়েন্ট।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে বার্সেলোনা সব সময়ই ভয়ংকর! কিন্তু লিগের ২৪তম ম্যাচে মালাগার বিপক্ষে এ কোন বার্সাকে দেখল সবাই? প্রশ্ন থেকে যায় এমনই। মেসি-নেইমার-সুয়ারেজের মতো তিনজন বিশ্বসেরা স্ট্রাইকার থাকতেও বার্সার নামের পাশে ১টি গোল যোগ হলো না! অবাক করার মতোই।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print