মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » হাজারীবাগে বোমা তৈরির সময় নিহত ১

হাজারীবাগে বোমা তৈরির সময় নিহত ১

হাজারীবাগেরাজধানীর পুরান ঢাকার হাজারিবাগ থানার ভাগলপুর এলাকায় বোমা তৈরির সময়ে বিস্ফোরণে এক যুবক নিহত ও আরেকজন আহত হয়েছেন। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতের নাম মো. রাজু হোসেন (২৫)। বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। আহত যুবককে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

হাজারিবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুর সোয়া দুইটার সময় হাজারিবাগ থানার ভাগলপুর লেনের ১৩৯ নম্বর বাড়ির দ্বিতীয় তলা ভবনের একটি কক্ষে বসে বোমা তৈরি করছিল ওই যুবকরা।

এ সময় হঠাৎ বোমা বিস্ফোরিত হয়ে হলে যুবকরা গুরুতর আহত হয়। পরে তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার কেের সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরনে ছিল জিন্সের ফুল প্যান্ট। আহত রাজুর বুকে,পিঠে দুই হাতে বোমার আঘাতে ক্ষত বিক্ষত হয়। আহত রাজু হোসেন হাজারীবাগ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তার পিতার নাম কামাল উদ্দিন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print