বৃহস্পতিবার , ১৯ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » সাজার মেয়াদ আরও ৪দিন বাড়লো

সাজার মেয়াদ আরও ৪দিন বাড়লো

sanjaydutt_jail-1424333838বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত এখন জেলে আছেন। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখার অপরাধে পুনের ইয়ারওড়া জেলে ৫ বছরের সাজা কাটাচ্ছেন ৫৩ বছরের এই বলিউডি তারকা। সাজার মেয়াদ আরও চারদিন বাড়ানো হয়েছে এ অভিনেতার।

গত ১৮ ফেব্রুয়ারি বুধবার মহারাষ্ট্র মিনিষ্ট্রি অব স্টেট ফর হোম রাম সিন্ধে এ কথা জানিয়েছেন। সাজার মেয়াদ চারদিন বাড়ানোর কারণ হিসেবে জানা গেছে সঞ্জয় প্যারোলে মুক্ত থাকা অবস্থায় জেলের বাইরে চারদিন বেশি সময় কাটিয়েছেন।

এদিকে জানা গেছে সঞ্জয় দত্তের প্যারোলে মুক্তির তারিখ গত ৮ জানুয়ারি শেষ হয়। সেদিন সূর্য ডোবার পূর্বেই তার জেলে ফিরে আসার কথা। তিনি সেটি করেছেনও। কিন্তু তাকে সেখান থেকে ফিরিয়ে দেওয়া হয় কারণ সে সময় তার প্যারোলে মুক্তির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত ঝুলন্ত অবস্থায় ছিল।

এ সম্পর্কে সিন্ধে ভারতীয় সংবাদমাধ্যমে বলেছেন, ‘তার প্যারোলে মুক্তির সময় বাড়ানোর বিষয়টি প্রত্যাখ্যান করা হয়েছে তার দুই দিন পরেই। তারপরেও সে জেলের বাইরে থেকেছে।’

তিনি আরও বলেছেন, ‘তদন্ত ডিপার্টমেন্টকে জেল কর্মকর্তাদের কাছ থেকে এর কারণ অনুসন্ধান করতে বলা হয়েছে। প্যারোলে মুক্তির সিদ্ধান্ত নিতে কেন দেরি হলো সে কারণে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হবে।’

 


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print