শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ছন্দে ফিরলো রিয়াল

ছন্দে ফিরলো রিয়াল

আবারও ছন্দে ফিরেছে রিয়াল মাদ্রিদ। ছন্দে ফিরেছেন দলটির সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোও।

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে শালকের বিপক্ষে ২-০ গোলে জিতেছে রিয়াল। একটি করে গোল করেছেন রোনালদো ও মার্সেলো।

এই জয়ে ইউরোপের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই টুর্নামেন্টে বায়ার্ন মিউনিখের টানা ১০ জয়ের রেকর্ড ছুঁয়েছে রিয়াল। এর আগে ২০১৩ সালে টানা ১০ জয়ের রেকর্ড গড়েছিল জার্মান ক্লাব বায়ার্ন।

বুধবার রাতে শালকের মাঠ ভেলটিনস অ্যারেনায় ম্যাচের শুরুতে অবশ্য খুব একটা সুবিধা করতে পারছিল না রিয়াল। তবে ঘুরে দাঁড়াতে খুব বেশি সময় নেয়নি ইউরোপ সেরারা।

ম্যাচের ২৬ মিনিটে দুর্দান্ত এক হেডে রিয়ালকে এগিয়ে দেন রোনালদো। সতীর্থ দানি কারবাহালের  ক্রস থেকে হেডে প্রতিপক্ষের জালে বল জড়ান এই পর্তুগিজ ফরোয়ার্ড। চ্যাম্পিয়নস লিগে রিয়ালের হয়ে এটা রোনালদোর ৫৮তম গোল। আর সব মিলিয়ে ৭৪তম গোল।

এরপর দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠেন স্বাগতিক শালকের খেলোয়াড়রা। কিন্তু বারবার আক্রমণ চালিয়েও গোলের দেখা পাননি তারা।

উল্টো ৭৯ মিনিটে দারুণ এক গোলে রিয়ালের ব্যবধান দ্বিগুণ করেন মার্সেলো। এই গোলেও অবদান ছিল রোনালদোর। সিআর-সেভেনের বাড়ানো বল থেকে ডান পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলো।

ফলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়েন রোনালদোরা। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে আগামী ১০ মার্চ সান্তিয়াগো বার্নাব্যুতে শালকেকে আতিথ্য দেবে কার্লো আনচেলত্তির রিয়াল মাদ্রিদ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print