মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » কলেজ » ধর্মঘটের সমর্থনে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

ধর্মঘটের সমর্থনে ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

dinমিরাজ আজিম: ঢাকা বিশ্ববিদ্যালয়সহ (ঢাবি) সকল শিক্ষা প্রতিষ্ঠানসমূহে লাগাতার সর্বাত্বক ধর্মঘটের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছেন জাতীয়তাবাদী ছাত্রদল। মানবতা বিরোধী অপরাধের বিচারের রায়কে কেন্দ্র করে ট্রাইবুনাল ও এর আশেপাশের এলাকায় বেপক পুলিশি পাহারা ছিল। পার্শবর্তী এলাকা হওয়াতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ও বেপক পুলিশ মোতায়েন ছিল। এর পাশাপাশি ছাত্রদলকে ঠেকাতে ছাত্রলীগের ও কড়া পাহারা বিদ্যমান ছিল। এরই মাঝে বুধবার সকাল সাড়ে ৮ টার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কাজী মোতাহার হোসেন (সায়েন্স এনেক্স) ভবন এলাকায় কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সামশুল আলম রানা ও সহ-সাংগঠনিক সম্পাদক আমির আমজাদ মুন্নার নেতৃত্বে এ মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রনেতা আজিম উদ্দিন মেরাজ,সর্দার আমিরুল ইসলাম সাগর, মামুন খান, দেলজার, এফ রহমান হলের মাহবুব রব্বানী জয়, সূর্যসেন হলের শাহনেওয়াজ, আলতাফ, গাজী আরিফ, সাইফুল মোহসীন, বাশার, এসএম হলের হাবিবুল বাশার,সজীব মোর্শেদ, জহুরুল হক হলের নেওয়াজ, ফজলুল হক হলের মাসুম সানোয়ার আলম প্রমুখ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় তারা ধর্মঘটের সমর্থনে স্লোগান দিতে দিতে টিএসসির দিকে অগ্রসর হয়। উল্লেখ্য, মঙ্গলবার থেকে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে ও সংগঠনের নেতাকর্মীদের গুম-খুন ও গ্রেফতারের প্রতিবাদে ছাত্রদলের আহ্বানে এ ধর্মঘট চলছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print