বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » অন্যান্য » খালেদার বিরুদ্ধে এবার গুলশান থানায় মামলা

খালেদার বিরুদ্ধে এবার গুলশান থানায় মামলা

খালেদা জিয়াকেগুলশান-২ নম্বরে নৌপরিবহনমন্ত্রীর নেতৃত্বে মিছিলে হাতবোমা হামলার ঘটনায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা করা হয়েছে। সোমবার রাতে গুলশান থানায় এ মামলা করা হয়। মামলাটি করেন ঢাকা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাচ্চু। মামলায় খালেদা জিয়াসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। গুলশান থানার ওসি (তদন্ত) ফিরোজ কবিরকে এ মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মামলার অভিযোগে জানা গেছে, সোমবার হরতাল ও অবরোধে সহিংসতা বন্ধে খালেদা জিয়ার কার্যালয় অবরোধ করতে যায় শ্রমিক লীগ নেতাকর্মীরা। এ সময় তাদের মিছিলে বোমা হামলা চালানো হয়। এতে ১৭ জন আহত হন। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।

মামলায় অন্য আসামিরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, শিরিন সুলতানা, অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, মারুফ কামাল খান, সালাহ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, হাফিজ উদ্দিন, হুমায়ুন কবির, এমএ কাইয়ুম, দেওয়ান সালাউদ্দিন, মোস্তফা, মামুন ও মানিক।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে রাজধানীর যাত্রাবাড়ী থানা, কুমিল্লা ও খুলনায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করে মামলা করা হয়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print