রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » বেসরকারি » ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে চরমপন্থী’ নিহত

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে চরমপন্থী’ নিহত

imagesঝিনাইদহ সদর উপজেলার চুটুলিয়া নামক স্থানে র‌্যাবের সঙ্গে চরমপন্থীদের বন্দুকযুদ্ধে চরমপন্থী সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির হক গ্রুপের আঞ্চলিক নেতা রফিউল ইসলাম ওরফে ছোট তারেক (৩৫) নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই সদস্য মিলন সাহা ও গোলাম মোস্তফা আহত হন। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব ঘটনাস্থল থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড গুলি, ৬টি পেট্রোলবোমা উদ্ধার করেছে। নিহত ছোট তারেক সদর উপজেলার বিষয়খালী গুচ্ছগ্রামের দলিল উদ্দিনের ছেলে।

ঝিনাইদহ র‌্যাবের স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, মঙ্গলবার ভোরে সদর উপজেলার চুটুলিয়া গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল অভিযান চালায়। অভিযানকালে সন্ত্রাসীরা গোপন বৈঠক করছিল। র‌্যাব ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এ সময় র‌্যাব একটি লাশ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করে মর্গে পাঠায়। এ বন্দুকযুদ্ধের সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত সন্ত্রাসী ছোট তারেকের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় ৮টি হত্যা, বিস্ফোরক ও ডাকাতি মামলা রয়েছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print