বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বাংলাদেশের বিরুদ্ধে অনিশ্চিত ফকনার

বাংলাদেশের বিরুদ্ধে অনিশ্চিত ফকনার

ব্রিসবেন: ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে বিশ্বকাপ শুরু করেছে অস্ট্রেলিয়া। ২১ ফেব্রুয়ারি বাংলাদেশের বিরুদ্ধে খেলবে স্বাগতিকরা। যে ম্যাচে নিয়মিত অধিনায়ক মাইকেল ক্লার্কের ফেরা অনেকটাই নিশ্চিত। তবে অলরাউন্ডার জেমস ফকনারের খেলার বিষয়টি এখনও অনিশ্চিত।

আগামী পাঁচদিনের মধ্যে ফিট হয়ে ব্রিসবেনে খেলতে পারবেন কিনা প্রশ্নে ফকনার জানিয়েছেন, “আমার সুযোগ নেই।” বিশ্বকাপের আগে তিন জাতি সিরিজে ইনজুরিতে পড়েন ফকনার। যার ফলে বোলিং করতে পারছেন না তিনি। ফিট না হওয়া পর্যন্ত খেলার সুযোগও পাবেন না ফকনার।

james-faulkner-injury-তিনি বলেন, “সবাই কিছুটা অনিশ্চতায় আছে। কিন্তু মেডিকেল স্টাফদের সঙ্গে যেভাবে আমি রিহ্যাব করছি তাতে আশা করি আমি ভালো অবস্থানে থাকবো। দেখা যাক কি হয়।আমাকে ফিটনেসের কোনো ডেডলাইন দেওয়া হয়নি। আমি নিশ্চিত নই পরিকল্পনা কী আমাকে নিয়ে। আমি শুধু রিহ্যাবটা চালিয়ে যেতে পারি। আমি ২৪ ঘন্টাই রিহ্যাব করছি। এবং চালিয়ে যাবো যতক্ষণ না ফিরতে পারছি।”

ইংল্যান্ডের বিরুদ্ধে ফকনারের জায়গা খেলে সফল হয়েছেন মিচেল মার্শ। তিনি ৫ উইকেট নিয়েছেন। তবে মার্শের পারফরম্যান্সের কারণে দলে নিজের অবস্থান নিয়ে চিন্তিত নন ফকনার।

সোমবার অনুশীলন করেনি অস্ট্রেলিয়া দল। বিশ্রাম শেষে মঙ্গলবার অনুশীলন করবে স্বাগতিকরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print