সোমবার , ১৬ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » সিডনিতে পাক-ভারত সমর্থক সংঘর্ষ

সিডনিতে পাক-ভারত সমর্থক সংঘর্ষ

অ্যাডিলেড: ভারত ও পাকিস্তানের ম্যাচ নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা ছিল চরম। খেলায় পাকিস্তান ভারতের কাছে হেরে গেলেও শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে ম্যাচটি। তবে ম্যাচ শেষে দুই দলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়েছেন বলে অস্ট্রেলিয়ার গণমাধ্যমে সংবাদ বের হয়।

বিশ্বকাপে আগের পাঁচ সাক্ষাতেই ভারতের কাছে পরাজিত হওয়া পাকিস্তান রোববারের ম্যাচে ভারতের কাছে ৭৬ রানে হেরে মাঠ ছাড়ে। পরাজয়টি মেনে নিতে পারেননি পাক সমর্থকরা।

image_117968_0অ্যাডিলেডের মাঠে জয় যখন ভারতের হাতের মুঠোয় তখন ভারতের সমর্থকরা একের পর এক আনন্দ-উল্লাস ও ছবি তুলা নিয়ে ব্যস্ত তখনই নাকি সিডনিতে ব্যাপক ভাঙচুর চালায় পাকিস্তানের সমর্থকরা।

রোববার সিডনির মেরিল্যান্ড ক্লাবে বড় পর্দায় খেলা দেখার সময় পাক সমর্থকরা ব্যাপক ভাঙচুর চালায় বলে সিডনি মর্নিং হেরাল্ড তাদের অনলাইন সংস্করণে জানিয়েছে। এ সময় পাক সমর্থকরা চেয়ার-টেবিল ভাঙচুরের পাশাপাশি ভারতের কয়েকজন সমর্থকের ওপর হামলা চালায় বলে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে সংবাদ বের হয়।

এতে চার ভারতীয় সমর্থক আহত হয় বলে সিডনি মর্নিং হেরাল্ড দাবি করেছে। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

এদিকে সিডনি পুলিশ সিটিটিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে বলে সিডনি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এছাড়া ভারতের কাছে মর্যাশদার লড়াইয়ে ৭৬ রানের পরাজয়টি মেনে নিতে পারেনি পাকিস্তানের সমর্থকরা। পরাজয়ের পর পাকিস্তানের প্রধান শহরে করাচিতে বেশ কয়েকটি টিভি পর্দা ভাঙচুর করা হয়েছে বলে জানিয়েছেন ‘দ্য ডন’ পত্রিকা।   -ওয়েবসাইট


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print