শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » শাহরুখের শখের রাস্তা ভেঙ্গে দিল কর্তৃপক্ষ!

শাহরুখের শখের রাস্তা ভেঙ্গে দিল কর্তৃপক্ষ!

srk-1423978364বলিউড বাদশাহ শাহরুখ খানের বান্দ্রার বাংলো ‘মান্নত’-এর বাইরে ঢালু রাস্তাটি ১৪ ফেব্রুয়ারি শনিবার, ভেঙে দিয়েছে মুম্বাই পৌরসভা কর্তৃপক্ষ (বিএমসি)। রাস্তাটি সরাতে একটি নোটিশ পাঠিয়ে শাহরুখকে এক সপ্তাহ সময় দেওয়া হয়েছিল। কিন্তু সময়সীমা পেরিয়ে গেলেও তিনি কোনো পদক্ষেপ না নেওয়ায় রাস্তাটি ভেঙে দেওয়া হয়।

পৌরসভার এক কর্মকর্তা বলেন, আমরা বেআইনি ঢালু রাস্তাটি ভেঙে দিয়েছি। সেইসঙ্গে তিনি বলেন, গত সপ্তাহে পাঠানো নোটিশ অনুসারে পদক্ষেপ না নেওয়ায় অভিনেতাকে জরিমানাও দিতে হতে পারে।

জানা গেছে, শাহরুখ খান মুম্বাইয়ের বান্দ্রায় তার স্বপ্নের বাড়ি ‘মান্নাত’ তৈরি সময় যাতায়াতের সুবিধার জন্য মান্নাতের বাইরে একটি রাস্তাও নিজ উদ্যোগে তৈরি করেছিলেন। কিন্তু শাহরুখের তৈরি এই ঢালু রাস্তাটি নিয়ে স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ অনেকদিনের।

তাদের বক্তব্য, ওই রাস্তায় প্রায়ই শাহরুখের ভ্যানিটি ভ্যান দাঁড়িয়ে থাকে। ঢালু রাস্তাটির জন্য ব্যান্ডস্ট্যান্ড থেকে মাউন্ট মেরি গির্জা যাওয়ার পথও বন্ধ থাকে। এতে তাদের খুব অসুবিধা হয়। তারা অসুবিধার কথা জানান এলাকার বিজেপি সাংসদ পুনম মহাজনকে।

গত ২৯ জানুয়ারি পুনজ মহাজন পৌরসভার কমিশনার সীতারাম কুন্তেকে চিঠি লিখে বিষয়টি জানান। চিঠিতে শাহরুখের নাম না করেই তিনি সেটি ভেঙে দিতে বলেন। কুন্তেকে পুনম চিঠিতে উল্লেখ করেন, ‘বাংলোর মালিক রাস্তাটিকে নিজের বিশাল চেহারার মোটরগাড়ি পার্ক করতে ব্যবহার করেন বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের অসুবিধার কথা মাথায় রেখে সেটি ভেঙে দিতে অনুরোধ করছি আপনাকে।’

এ বিষয়ে শাহরুখের কোনো মন্তব্য পাওয়া যায়নি। তিনি শুটিংয়ের জন্য বাইরে অবস্থান করছেন বলে জানা গেছে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print