শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » টেনিস » এরা কি প্রকৃত মুসলমান?

এরা কি প্রকৃত মুসলমান?

Hasina-1423906751প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যেসব ঘটনা বাংলাদেশে ঘটছে, তা অত্যন্ত দুঃখজনক। সম্পূর্ণ ব্যক্তিস্বার্থে এই হত্যাযজ্ঞ চালানো হচ্ছে। যারা ইসলাম ধর্মের নামে মানুষ পুড়িয়ে হত্যা করছে, তারা ইসলামের বদনাম করছে। মানুষ পুড়িয়ে মারার মতো যন্ত্রণা মানুষ মানুষকে কীভাবে দেয়? যারা ইসলাম ধর্ম পালন করে তারা কীভাবে মানুষ মারে? দেশে এখন যে তাণ্ডব হচ্ছে,  পেট্রোল বোমা দিয়ে মানুষ মারছে, আতঙ্ক সৃষ্টি করছে- এরা কি প্রকৃত মুসলমান?

যারা নিজেদের স্বার্থে রাজনৈতিক কর্মসূচির নামে মানুষ পুড়িয়ে মারছে, সৃষ্টিকর্তা তাদের সুমতি দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘আন্তর্জাতিক সুফি সম্মেলন-২০১৫’-এর উদ্বোধনীতে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অপকর্মের বিরুদ্ধে জনমত সৃষ্টিতে কাজ করার জন্য মাশায়েখ ও আলেমদের প্রতি আহ্বান জানান তিনি।

শেখ হাসিনা বলেন, এরা হরতাল আর অবরোধের নামে শত শত মানুষ পুড়িয়ে হত্যা করেছে। ইসলাম ধর্মের কোনো সম্মান দেয় না। বিশ্ব ইজতেমার সময়ও অবরোধ প্রত্যাহার করেনি। এটা খুবই দুঃখজনক।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চুরির টাকা রক্ষা করতেই মানুষ পুড়িয়ে গণতন্ত্র ধ্বংস করতে চাচ্ছেন মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, ‘উনি বিচারের সম্মুখীন হতে ভয় পান।’

বর্তমানে জিয়া অরফারেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার চলছে, যে দুই মামলায় খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানসহ বিএনপির কয়েক নেতা আসামি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print