শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » গ্যালারিতে বসে বিশ্বকাপের খেলা দেখবেন প্রধানমন্ত্রী

গ্যালারিতে বসে বিশ্বকাপের খেলা দেখবেন প্রধানমন্ত্রী

গ্যালারিতে বসে বিশ্বকাপের খেলা দেখবেন প্রধানমন্ত্রীরাষ্ট্রীয় কাজে দিনভর ব্যস্ত থাকতে হয় তাঁকে। অনেক সভা, বৈঠকে সময় দিতে গিয়ে ব্যক্তিগত জীবনেও সময়ের টানাপড়েনে পড়েন। এতকিছুর পরও বাংলাদেশের ক্রিকেট দল দেশের মাটিতে খেলছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটিবারের জন্য মাঠে যাননি এমন ঘটনা হাতে গোনা। মাঠে যেতে না পারলেও টিভি পর্দায় ঠিকই চোখ রাখেন তিনি। বিশ্বকাপ ক্রিকেট আসরে বাংলাদেশের টাইগাররা লড়বে আর প্রধানমন্ত্রী দর্শক গ্যালারিতে থাকবেন না, তা কি হয়? হয় না। তাই তো মাঠে বসে খেলা দেখতে অস্ট্রেলিয়ায় যাবেন শেখ হাসিনা। একা নন সপরিবারেই উপস্থিত থাকবেন টাইগারদের উৎসাহ দিতে।

প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্র জানায়, সপরিবারে গ্যালারিতে বসে বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখবেন প্রধানমন্ত্রী। এজন্য আগেভাগেই টিকিট কিনেছেন তিনি। মাঠে থেকে বাংলাদেশের ক্রিকেটারদের উৎসাহ জানাতেই তার এই আয়োজন। মায়ের পাশে বসে খেলা দেখতে ছেলে সজীব ওয়াজেদ জয়ও যাবেন অস্ট্রেলিয়ায়। মেয়ে সায়মা হোসেন পুতুল ও মেয়ের জামাতা খন্দকার মাশরুর হোসেনও কানাডা থেকে সেখানে যাবেন বলে জানা গেছে।

প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ সরকারের একজন প্রবীণ মন্ত্রী ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ব্যক্তিগত জীবনে ক্রিকেটের বেশ ভক্ত প্রধানমন্ত্রী। তার ওপর মাঠের ২২ গজের মধ্যে বাংলাদেশি টাইগাররা থাকলে তো কথাই নেই। মাঠে যেতে না পারলেও টিভি পর্দায় ঠিকই চোখ রাখেন তিনি। তাছাড়া বাংলাদেশের বড় বড় জয়ের পর নিজেই ফোন করে অভিনন্দন জানান ক্রিকেটারদের। ক্রিকেটের প্রতি তার ভালোবাসার এটাই প্রমাণ।

১৪ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে শুরু হবে ক্রিকেটের বিশ্ব আসর। যেখানে লড়বে ১৪টি দেশ। ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রথম খেলায় মুখোমুখি হবে আফগানিস্তানের। খেলাটি হবে অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print