সোমবার , ২৩ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » ফের রান্না করা খাবার নিয়ে গেল পুলিশ

ফের রান্না করা খাবার নিয়ে গেল পুলিশ

খাবার খালেদার কার্যালয়েবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য নিয়ে আসা রান্না করা খাবার ফের নিয়ে গেল পুলিশ। শুক্রবার বেলা দেড়টার দিকে গুলশান-২ নম্বরের খুশবু হোটেল থেকে রান্না করা খাবার নিয়ে আসা হয় খালেদা জিয়ার জন্য। একটি ভ্যানে করে খাবার গুলশান কার্যালয়ের সামনে আসলে পুলিশ ভেতরে খাবার সরবরাহে বাধা দেয়। পরে ঐ খাবার পুলিশের একটি টিম এসে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ‘উপরের নির্দেশে খাবার খালেদা জিয়ার কার্যালয়েল ভেতরে নিতে দেওয়া হয়নি।’

এদিকে বেলা ১২টার দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানের জন্য খাবার গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে পাঠানো হয়েছে।  ৩৪ ঘণ্টা পর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ খাবার প্রবেশ করতে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শুক্রবার ১২টা ১৫ মিনিটে বেগম সেলিমা রহমানের জন্য আনা খাবারগুলো গুলশান কার্যালয়ে প্রবেশ করে। খাবারগুলো হল- খোরমা, খেজুর, মুড়ি। এই খাবার শুধু বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানের জন্য। কার্যালয়ে অবস্থানরত অন্য কর্মচারীদের জন্য এই খাবার নয় বলে সেলিমা রহমানের বাসার কর্মচারী নূরুল ইসলাম ঢাকাটাইমমস টোয়েন্টিফোর ডটকমকে জানান।

এক প্রশ্নের জবাবে  নূরুল ইসলাম বলেন, ম্যাডামের জন্য সব শুকনা খাবার আনা হয়েছে, এখানে কোন রান্না করা খাবার নেই। অপরদিকে বুধবার রাত থেকে গুলশান রাজনৈতিক কার্যালয়ে রান্না করা খাবার সরবরাহ করা হয়নি। শুকনা খাবার খেয়েই কার্যালয়ের কর্মকর্তারা দিনাতিপাত করছেন। সর্বশেষ গত বুধবার রাত সাড়ে আটটায় খালেদা জিয়ার কার্যালয়ে খাবার নিয়ে গেলে বাধা দেয় পুলিশ।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print