বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও জয় পেলো পাকিস্তান

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও জয় পেলো পাকিস্তান

বিশ্বকাপ ক্রিকেট শুরু হতে আর মাত্র তিনদিন বাকি। চুড়ান্ত লড়াইয়ে নামার আগে নিজেদের ঝালাই করে নিচ্ছে দলগুলো। এরই অংশ হিসেবে নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে জয় তুলে নিলো ১৯৯২ বিশ্বকাপ জয়ী পাকিস্তান।

CRICKET-WC-2015-ENG-PAKবুধবার সিডনিতে তারা ৪ উইকেটে ইংল্যান্ডকে পরাজিত করে। টস জিতে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড। দলীয় ৫ রানের মাথায় প্রথম উইকেট হারায় তারা।

ব্যক্তিগত ৪ রান করে প্যাভিলিয়নে ফেরেন ওপেনার মঈন আলী। এরপর অ্যালেক্স হেলস, গ্যারি ব্যালান্স ও জো রুটের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৫০ ওভার শেষে ৮ উইকেটে ২৫০ রানের সাদামাটা ইনিংস দাড় করায় ইংলিশরা। দলের হয়ে সর্বোচ্চ ৮৫ রান করেন জো রুট। এছাড়া ব্যালান্স ৫৭ এবং অ্যালেক্স হেলস করেন ৩১ রান। ক্রিস জর্ডান অপরাজিত থাকেন ৩১ রানে। পাকিস্তানের ইয়াসির শাহ ৪৫ রানে পান ৩ উইকেট।

২৫১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে পাকিস্তান। দলের খাতায় ১০ রান যোগ করতেই দুই ওপেনার আহমেদ শেহজাদ ও নাসির জামশেদের উইকেট হারায় মিসবাহ বাহিনী। পরে পঞ্চম উইকেট জুটিতে অধিনায়ক মিসবা ও উমর আকমলের ১৩৩ রানের পার্টনারশীপে ৭ বল হাতে রেখে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় পাকিস্তান।

মিসবা অপরাজিত থাকেন ৯১ রানে। এছাড়া উমর আকমলের ব্যাট থেকে আসে ৬৫ রান। প্রথম প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৩ উইকেটে জিতেছিলো পাকিস্তান।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print