মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » তিন খানের কে হচ্ছেন আম আদমি লিডার?

তিন খানের কে হচ্ছেন আম আদমি লিডার?

আম আদমি লিডারবলিউডে ‘নায়ক’ সিনেমায় একদিনের জন্য মুখ্যমন্ত্রীর ভূমিকা পালন করেছিলেন অভিনেতা অনিল কাপুর। এ সিনেমাতে তাকে দেখা যায় কিভাবে একদিনের মুখ্যমন্ত্রী হয়ে পুরো দেশকে বদলিয়ে ফেলা যায়। দিল্লির গত বিধানসভা নির্বাচনে আম আদমি প্রধান অরবিন্দ কেজরিওয়ালের জয় ও পরবর্তীতে মুখ্যমন্ত্রীতে পরিণত হওয়ার প্রেক্ষিতে অনেকে সেলুলোয়েডের অনিল কাপুরের সঙ্গে বাস্তবের মুখ্যমন্ত্রী কেজরিওয়ালকে মিলানোর চেষ্টা করছিলেন।

দিল্লির এবারের বিধানসভা নির্বাচনেও বিজেপিকে ধরাশায়ী করে কেজরিওয়ালের জয় ও হবু মুখ্যমন্ত্রী হওয়ার প্রেক্ষাপটে কেউ কেউ হয়তো তাকে নিয়ে বায়োপিক বানানোর চিন্তা করছেন বলে শোনা যাচ্ছে। তবে কেজরিওয়ালের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে নানা ধরনের কথা ভেসে আসছে।

শোনা যাচ্ছে, বলিউডের তিন খান-আমির, শাহরুখ ও সালমান খানের যেকোনো একজনই তার চরিত্রটি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে। তবে এ তিন খানের মধ্যে কেজরিওয়ালের চরিত্রটি কে সবচেয়ে ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে তা এখন দেখার বিষয়। যদি কেজরিওয়ালকে নিয়ে আদেী কোনো বায়োপিক তৈরি হয়, সেক্ষেত্রে সময়ই হয়তো বলে দিবে কোন খানকে বেছে নিচ্ছেন নির্মাতারা।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print