রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » জঙ্গিবাদীদের নিউজ প্রচার বন্ধ করুন: প্রধানমন্ত্রী

জঙ্গিবাদীদের নিউজ প্রচার বন্ধ করুন: প্রধানমন্ত্রী

image_116448_0প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগে জঙ্গিবাদী কার্যক্রম বন্ধ করতে হবে। সংলাপ প্রসঙ্গে তিনি বলেন, যারা মানুষ পুড়িয়ে হত্যা করছে, যাদের মধ্যে এতটুকু দয়ামায়া নেই তাদের সঙ্গে কি সংলাপ করা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ সব দিক থেকে আজ এগিয়ে যাচ্ছে। মানুষের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে যাচ্ছে।ওরা মানুষের জীবন নিয়ে খেলা করছে আর একশ্রেণির লোক এসব জঙ্গিবাদি কার্যক্রম বন্ধের ব্যাপারে কোনো কথা না বলে এখন সংলাপ সংলাপ  করছে।

গণমাধ্যমের কাছে প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, আপনারা জঙ্গিবাদীদের নিউজ কেন প্রচার করছেন। জঙ্গিবাদী কার্যক্রমের নিউজ প্রচার বন্ধ করুন দেখবেন এমনিতেই এসব বন্ধ হয়ে গেছে। ওদের নিউজ প্রচার করা মানেই হচ্ছে জঙ্গিবাদী কার্যক্রমকে প্ররোচিত করা ।তিনি প্রচার মাধ্যমের উদ্দেশ্যে বলেন, জঙ্গিবাদী কার্যক্রমের সংবাদ না দিলে কি আপনাদের গণমাধ্যম চলবে না।

এই জঙ্গিবাদি কার্যক্রমের পেছনে যারা অর্থ যোগান দিচ্ছে, যা্রা মদত দিচ্ছে এবং যারা হুকুম দিচ্ছে তাদেরকেও কঠোর আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print