শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » রাজনীতিতে মল্লিকা শেরাওয়াত

রাজনীতিতে মল্লিকা শেরাওয়াত

মল্লিকা শেরাওয়াতরাজনীতিতে নাম লেখাচ্ছেন হট শট নায়িকা মল্লিকা শেরাওয়াত। ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশপ্রেম এবং উন্নয়ন কার্যক্রম দেখেই মূলত রাজনীতির খেয়াল মাথাচাড়া দিয়েছে ‘মার্ডার’ কন্যার। দেশের প্রতি দ্বায়িত্ব পালনের খাতিরেই সক্রিয় রাজনীতির সঠিক প্ল্যাটফর্ম খুঁজছেন ৩৮ বছর বসয়ী এ অভিনেত্রী।

‘ডার্টি পলিটিকস্’ ছবির প্রচারণায় গিয়েই নিজের আবেগ প্রকাশ করেন মল্লিকা। ‘সঠিক প্ল্যাটফর্ম পেলে অবশ্যাই আমি রাজনীতিতে যোগ দেবো। দেশের উন্নয়নের জন্য কাজ করার পাশাপাশি রাজনীতির মাধ্যমেই সুবিধাবঞ্চিত নারীদের কল্যাণে কিছু করতে চাই আমি। আমার বিশ্বাস নারীশক্তির সঠিক ব্যবহার আমাদের দেশকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।’- বলেন তিনি।
বিগত বেশ কয়েক বছর রূপালী পর্দায় প্রায় অনুপস্থিত ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলতে গেলে ২০১১ সালে হলিউডি ছবি ‘পলিটিকস্ অব লাভ’ তার শেষ ছবি। দীর্ঘদিন পরে কে সি বোকাদিয়ার ‘ডার্টি পলিটিকস্’ ছবির মাধ্যমে বলিউডি ভীড়ে ফিরছেন তিনি। পর পর পলিটিকসের ছবি করতে গিয়ে বাস্তব জীবনেও পলিটিকসের ভক্ত হয়ে পড়েছেন মল্লিকা। শুধু রাজনীতি নয়, বিশেষ একজন অর্থাৎ নরেন্দ্র মোদিকে নিয়ে তিনি বলেন, ‘আমার অনুপ্রেরণা মোদি। তার ভাবনা, দেশপ্রেম, কার্যক্রম এবং আত্মবিশ্বাস আমায় মুগ্ধ করে। শুধু আমি নয়, দেশের সকল মানুষই তার জয়জয়কার করছেন। সক্রিয় রাজনীতি করলে তিনিই হবেন আমার গুরু’।

বলিউডি কামব্যাম কিংবা হঠাৎ রাজনীতি সচেতনতা- সবই বোঝা গেল। তবে নিন্দুকে বলছে, এসব কথাবার্তা কেবল মাত্র প্রচারণার পলিটিকস্ নয়তো?


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print