শুক্রবার , ২০ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » নূর হোসেনের মামলার শুনানি ২৭ ফেব্রুয়ারি

নূর হোসেনের মামলার শুনানি ২৭ ফেব্রুয়ারি

নূর হোসেনেকলকাতা: নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় কলকাতায় গ্রেপ্তার হওয়া প্রধান অভিযুক্ত নূর হোসেনের মামলার শুনানি সোমবার হয়নি। চব্বিশ পরগনা জেলার সেশন জজ আদালত পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আগামী ২৭ ফেব্রুয়ারি।

 

সোমবার আদালতে হাজিরার কথা ছিল নূরের। কিন্তু নির্বাচনী কাজে ব্যস্ততার কারণে পর্যাপ্ত পুলিশ না পাওয়ায় এ দিন দমদম কেন্দ্রীয় কারাগার থেকে নূর হোসেনকে আদালতে আনা সম্ভব হয়নি।

 

সাত খুনের মামলায় জামিনে মুক্তি পাওয়া অন্য দুই অভিযুক্ত ওয়াহিদুজ্জামান সেলিম এবং খান সুমন অবশ্য এ দিন আদালতে উপস্থিত ছিলেন। কিন্তু মামলার মূল অভিযুক্ত না থাকার কারণে মামলার শুনানি সম্ভব হয়নি।

 

উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজন খুন হন। এ ঘটনায় প্রধান আসামী নূর হোসেনসহ ওই তিনজনকে গত বছরের ১৪ জুন কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করে পশ্চিমবঙ্গ পুলিশ। এরপর থেকে উত্তর চব্বিশ পরগনার জেলা মুখ্য বিচার বিভাগীয় এজলাসেই বিচারাধীন ছিল মামলাটি। কিন্তু দ্রুত ফয়সালার জন্য চলতি বছরের ৩ জানুয়ারি মামলাটি জেলার মুখ্য বিচার বিভাগীয় হাকিমের এজলাস থেকে স্থানান্তরিত করা হয় জেলা সেশন জজ আদালতে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print