শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে হারল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে হারল বাংলাদেশ

পাকিস্তানেরপ্রস্তুতি ম্যাচে পাকিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ। মিসবাহ উল হকের দল ৩ উইকেটে জিতেছে বাংলাদেশের বিপক্ষে।

সিডনির অলিম্পিক ওভাল পার্কে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন মাশরাফি বিন মতুর্জা। খেলতে নেমে শুরুটা ভাল না হলেও দ্রুতই ম্যাচে ফিরেছে বাংলাদেশ। দলীয় ১৬ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে শুরুতে ব্যাকফুটে ছিল বাংলাদেশ। রানের খাতা খোলার আগে সাজঘরে ফিরেছেন এনামুল হক। আর ব্যক্তিগত ৭ রানে আউট হয়েছেন মুমিনুল হক।

শুরুতে দুই হক বিদায় নেওয়ার পর দলের হাল ধরেছেন চোট কাটিয়ে মাঠে ফেরা তামিম ইকবাল ও অলরাউন্ডার মাহমুদউল্লাহ। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়েই লড়াইয়ের পুঁজি পেয়েছে বাংলাদেশ। রানআউট হওয়ার আগে ৮৩ রান করেছেন মাহমুদউল্লাহ। আর ইয়াসির শাহর বলে বোল্ড হওয়ার আগে ৮১ রানে করেছেন বাঁ-হাতি ওপেনার তামিম। ১০৯ বল খেলে এই রান করেছেন তামিম। ৫টি চারের মার থাকলেও কোনো ছয় হাঁকাতে পারেননি মারকুটে এই ক্রিকেটার।

জ্বলে উঠতে পারেননি টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। ব্যক্তিগত শূন্যরানে আউট হয়েছেন তিনি। তবে রান পেয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তার ব্যাট থেকে এসেছে ৩১ রান। এ ছাড়া সৌম্য সরকার ১৫ রান করেছেন। শেষ অবধি নির্ধারিত ওভারে গুটিয়ে যাওয়ার আগে ২৪৬ রান তুলতে সমর্থ হয়েছিল বাংলাদেশ।

জবাবে খেলতে নেমে ৬ উইকেট হারিয়েই লক্ষ্য টপকে গেছে পাকিস্তান। অপরাজিত ৯৩ রান করেছেন শোযেব মাকুসদ। বাংলাদেশের পক্ষে দুটি করে উইকেট নিয়েছে মাশরাফি ও তাসকিন আহমেদ। এ ছাড়া একটি উইকেট পেয়েছেন রুবেল হোসেন।

সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ : ২৪৬/১০

পাকিস্তান : ২৪৭/৭

ফল : পাকিস্তান ৩ উইকেটে জয়ী


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print