শুক্রবার , ২২ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » হাফিজেরও বিশ্বকাপ স্বপ্ন শেষ

হাফিজেরও বিশ্বকাপ স্বপ্ন শেষ

হাফিজেএকাদশ বিশ্বকাপ ক্রিকেট সামনে রেখে পাকিস্তান ক্রিকেট আজ আরেকটি বড় ধরনের ধাক্কা খেলো। এবার দেশটির শীর্ষসারির ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজকেও ইনজুরির কারণে বিশ্বকাপ স্কোয়াড থেকে সরিয়ে নেওয়া হলো। কব্জির ইনজুরিতে পড়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং শেষে নিষিদ্ধ ঘোষিত হাফিজ। খবর ইন্ডিয়া টুডে’র

ইতোমধ্যে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েও শেষ পর্যন্ত বাদ পড়েছেন পেসার জুনাইদ খান। তার জায়গায় দলে নেওয়া হয়েছে বাম হাতি নতুন পেসার রাহাত আলীকে।

বাম হাতি ওপেনিং ব্যাটসম্যান নাসির জামশেদ হাফিজের জায়গায় দলে স্থান পেতে পারেন বলে মনে করা হচ্ছে। জামশেদ এখন পর্যন্ত ৪৫টি একদিনের ম্যাচ খেলেছেন। একদিনের ক্রিকেটে তার সর্বমোট সংগৃহীত রান ১,৪১৩।

এদিকে, জুনাইদ খানের পরিবর্তিত হিসেবে দলে জায়গা পাওয়া ২৬ বছর বয়সী রাহাত একদিনের ক্রিকেটে একেবারেই নতুন। ২০১২ সালের জুন মাসে পাল্লেকেলেতে শ্রীলংকার বিরুদ্ধে একদিনের ক্রিকেটে একমাত্র ম্যাচটি খেলেন তিনি। তবে ১১ টেস্টে তিনি ৩১টি উইকেট নিয়েছেন। ১৫ ফেব্রুয়ারি এডিলেড ওভালে ভারতের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচ দিয়ে পাকিস্তানের বিশ্বকাপ অভিযান শুরু হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print