মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » টুর্নামেন্ট সেরা বাংলাদেশের জামাল

টুর্নামেন্ট সেরা বাংলাদেশের জামাল

বাংলাদেশের জামালশেষ হল বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। শিরোপা জিতলে ১৬ বছর পর আয়োজিত এ টুর্নামেন্টটি স্মরণীয় হয়ে থাকত বাংলাদেশের জন্য। কিন্তু ম্যাচের ইনজুরি টাইমে মালয়েশিয়ার মো. ফাইজাতের করা গোলটি সর্বনাশ করেছে।

 

শেষ মুহূর্তে গোল করে মালয়েশিয়াকে ৩-২ গোলের জয় এনে দিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হন ফাইজাত। অন্যদিকে টুর্নামেন্ট সেরার পুরস্কার উঠেছে বাংলাদেশ দলের ৬ নম্বর জার্সিধারী মিডফিল্ডার জামাল ভূঁইয়ার হাতে।

 

জামাল ভূঁইয়া ডেনমার্কে ‘বি’ লিগে খেলেন। কিন্তু বাংলাদেশ থেকে ডাকলে তিনি জাতীয় দলের হয়ে খেলতে চলে আসেন। বঙ্গবন্ধু গোল্ডকাপে বাংলাদেশের হয়ে তিনি প্রতিটি ম্যাচেই ভালো খেলেছেন। তারই স্বীকৃতি হিসেবে তার হাতেই উঠেছে টুর্নামেন্ট সেরার পুরস্কার। কিন্তু তিনি টুর্নামেন্ট সেরা হতে চাননি। তিনি চেয়েছিলেন বাংলাদেশের জয়।

 

সংবাদ সম্মেলনে এশিয়ার অন্যতম সেরা এই মিডফিল্ডার বলেন, ‘আমি টুর্নামেন্ট সেরা হয়েছি। এটা আমার জয়। কিন্তু আমাদের দল জেতেনি। বিষয়টা খুবই হতাশার। টুর্নামেন্ট সেরা হওয়ার চেয়ে বাংলাদেশ জিতলে বেশি ভালো লাগত।’

 

প্রথমার্ধে বাংলাদেশ ২-০ গোলে পিছিয়ে পরার পর ড্রেসিং রুমের বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘আমরা সবাই বেশ হতাশ হয়ে পড়েছিলাম। ভেঙে পড়েছিলাম। কিন্তু কোচ আমাদের অনুপ্রাণিত করেছেন। সবকিছু ভুলে লড়াই করতে বলেছেন। আমরা খুব ক্লান্ত ছিলাম। তারপরও নিজেদের উজার করে দিয়ে খেলেছি।’


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print