বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » বঙ্গবীরের মঞ্চ তুলে নিয়ে গেলো পুলিশ

বঙ্গবীরের মঞ্চ তুলে নিয়ে গেলো পুলিশ

নহপদুই নেত্রীর সংলাপের দাবিতে ডাকা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচির জন্য তৈরি মঞ্চ তুলে নিয়ে গেছে পুলিশ। এসময় কাদের সিদ্দিকী জুমার নামাজ আদায় করার জন্য মসজিদে ছিলেন। শুক্রবার বেলা সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১টা ১০ মিনিটের দিকে মতিঝিল থানা থেকে একদল পুলিশ কাদের সিদ্দিকীর অবস্থান মঞ্চের সামনে গিয়ে হঠাৎ অবস্থান নেয়। পরে তারা মঞ্চ ভেঙে দিয়ে তা নিজেদের পিকআপ ভ্যানে করে তুলে নিয়ে যায়।

ওই সময় সেখানে অবস্থানকারী কৃষক-শ্রমিক জনতা লীগের নেতাকর্মীরা কারণ জিজ্ঞেস করলে পুলিশের পক্ষ থেকে বলা হয়, ‘কোনো কথা বলবেন না। ওপরের নির্দেশ আছে।’ নেতাকর্মীরা মালামালের সিজার লিস্ট করার কথা বললেও পুলিশ তা আমলে নেয়নি।

এ বিষয়ে মতিঝিল থানার ওসি বিএম ফরমান আলী বলেন, ‘বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।’

এর আগে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কাদের সিদ্দিকীর অবস্থান কর্মসূচি থেকে ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। তবে কি অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে জানতে চাইলে মতিঝিল থানার এসআই শামীম বলেন, ‘ভাই আমি এখন লেখালেখি নিয়ে একটু ব্যস্ত আছি। পরে যোগাযোগ করেন।’

আটকককৃতরা হলেন- কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় সদস্য ফরিদ আহমেদ, আলমগীর হোসেন, ছাত্র আন্দোলনের যুগ্ম আহ্বায়ক কাউসার, যুব আন্দোলনের সক্রিয় সদস্য রাজ্জাক, দলের কর্মী রোকন ও টিপু সুলতান।

উল্লেখ্য, লাগাতার অবরোধ প্রত্যাহার ও দুই নেত্রী আলোচনায় বসার দাবিতে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম গত ২৮ জানুয়ারি থেকে মতিঝিলে নিজ দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print