বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » রাজশাহীতে পেট্রোল বোমায় ট্রাক হেলপার নিহত

রাজশাহীতে পেট্রোল বোমায় ট্রাক হেলপার নিহত

চালকরাজশাহীতে পেট্রোলবোমা হামলায় এক ট্রাক চালকের সহকারী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে পুঠিয়া উপজেলার বেলপুকুরে এ ঘটনা ঘটে। নিহত পিন্টুর (৩২) বাড়ি চারঘাট উপজেলার টাঙ্গন পূর্বপাড়া এলাকায়।
পুঠিয়া থানার এসআই আসাদুজ্জামান আসাদ জানান, রাজশাহী থেকে একটি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিলো। বেলপুকুর ব্রিজ পার হবার পর অবরোধকারীরা ট্রাকটিকে লক্ষ্য করে একটি পেট্রোলবোমা ছুড়ে মারে।
তিনি জানান, বোমাটি ট্রাকের ভেতর বিস্ফোরিত হলে চালকের সহযোগীর গায়ে আগুন ধরে যায়। এসময় সামনে লাফিয়ে পড়লে ওই ট্রাকের চাকার নিচে পিষ্ট হন তিনি।
এসআই আসাদুজ্জামান জানান, ওই ট্রাক চালকের সহকারীর মাথা পুরোটাই থেতলে গেছে। পরে স্থানীয়রা এসে তার শরীরের ও ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনেন।
তিনি জানান, এ ঘটনায় আহত হয়েছেন ট্রাকটির চালক মিঠু (৩৭)। পেট্রোলবোমা হামলার শিকার হওয়ার পর চালক ট্রাকটিকে আবারও রাজশাহীর দিকে ঘুরিয়ে দ্রুত বেগে চলে যায়। এরপর থেকে তার সঙ্গে কোন যোগাযোগ করা সম্ভব হয়নি।
ট্রাকটির মালিক রাজশাহীর বাখরাবাজ এলাকার রাহাত আলী জানান, মোহনপুর উপজেলা থেকে ফল নিয়ে ট্রাকটি চট্টগ্রামের দিকে যাচ্ছিলো। পথে পেট্টোলবোমা হামলা করা হলে পিন্টু নিহত হন। সামান্য আহত হন চালক মিঠু।
তিনি জানান, চালক মিঠু এ ঘটনার পর অসুস্থ হয়ে পড়েছে। সে সামান্য আহত হয়েছে। ভয়ে সে ট্রাক নিয়ে নগরীতে চলে আসে। ট্রাকটিও সামান্য পুড়ে গেছে।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print