শনিবার , ২১ এপ্রিল ২০১৮
মূলপাতা » বেসরকারি » ববিতা, চম্পা ও শাবনূরকে জরিমানা!

ববিতা, চম্পা ও শাবনূরকে জরিমানা!

SEX-worker-up-e1423063636951নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অসামাজিক কার্যকলাপের দায়ে ববিতা, চম্পা ও নূপুর ওরফে শাবনূরকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া যৌন ব্যবসার দালাল শাহ আলমকে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার বিকেলে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাউছুল আজমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এ দণ্ডাদেশ দেয়া হয়।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ শহর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের কথিত আবাসিক হোটেলে দীর্ঘদিন ধরে যৌন ব্যবসা চালিয়ে আসছিল এক শ্রেণীর অসাধু হোটেল মালিক। আবাসিক হোটেলে যৌন ব্যবসা চালানোর পাশাপাশি বিভিন্ন রেস্টুরেন্টকেও মিনি যৌনপল্লী হিসেবে ব্যবহার করা হচ্ছিল।

এর পরিপ্রেক্ষিতে কিছুদিন আগে নারায়ণগঞ্জ সদর ইউএনও গাউছুল আজম সাড়াঁশি অভিযান চালানোয় বন্ধ হয়ে যায় ওইসব হোটেল ও রেস্টেরেন্টে যৌন ব্যবসা। বেশ কিছু আবাসিক হোটেল সিলগালা করে দেয়া হয়।

সম্প্রতি সিলগালা করে রাখা দু’টি আবাসিক হোটেল খুলে দিয়ে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এতে এসব হোটেলে অসামাজিক কাজ বন্ধ হলেও যৌনকর্মীরা দালালচক্রের মাধ্যমে বিভিন্ন স্থানে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এক পর্যায়ে বুধবার বিকেলে ফতুল্লার কুতুবপুরের মাহামুদপুর এলাকায় বাসাবাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার সময় ওই ওয়ার্ডের মেম্বার নজরুল ইসলামের নেতৃত্বে এলাকাবাসী ববিতা, চম্পা ও নূপুর ওরফে শাবনূর নামে তিন যৌনকর্মীকে আটক করে। একই সঙ্গে আটক করা হয় তাদের দালাল এলাকার রশিদ মিয়ার ছেলে শাহআলমকে। পরে খবর দেয়া হয় সদর ইউএনওকে। পরে ইউএনও গাউছুল আজমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই তিন যৌনকর্মীকে ৪ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করা হয়। শাহআলমকে ১০ দিনের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print