মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রদলের মিছিল

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রদলের মিছিল

unnamed ধর্মঘটের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিছিল করেছে ছাত্রদল। বুধবার সকাল সাড়ে ৮ টায় মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে শামসুন নাহার হলের সামনে শেষ হয়।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান সোহাগ ও মেহবুব মাসুম শান্তর নেতৃত্বে মিছিলে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক আমীর আমজাদ মুন্না, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান, স্কুল বিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আজিম উদ্দিন মেরাজ,সর্দার আমিরুল ইসলাম সাগর, জিয়া হলের মোহসীন, মুজিব হলের সাইদুর, বাপ্পা, সূর্যসেন হলের শাহনেওয়াজ, বাবুল আকতার, রুমী, আরিফ, আলতাফ, আমিন, মাহফুজ, মোহসীন, সলিমুল্লাহ হলের হাবিবুল বাশার, এফ রহমান হলের মাহবুব রব্বানী জয়, জিত, জসীম উদ্দিন হলের মাসুদ, জহুরুল হক হলের নাদির শাহ, বেসরকারী বিশ্ববিদ্যালয়ের রাজ, ফয়সাল। বুয়েট শাখা ছাত্রদল সভাপতি কে এম এস মুসাব্বির শাফি, ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রদলের সাবেক সদস্য আশরাফ জালাল খান মনন, ঢাকা কলেজ শাখা ছাত্রদলের যোগাযোগ সম্পাদক খায়রুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজনৈতিক সহাবস্থান নিশ্চিত করা এবং নেতাকর্মী ও সাধারণ ছাত্র-ছাত্রীদের উপর নির্যাতন বন্ধের দাবিতে গত সোমবার দুই দিন ব্যাপি ধর্মঘটের ডাক দেয় ছাত্রদল।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print