মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » বিশ্বকাপ ধারাভাষ্যে থাকবেন অমিতাভ বচ্চন

বিশ্বকাপ ধারাভাষ্যে থাকবেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চনবিশ্বকাপ ক্রিকেট মানেই আলাদা উন্মাদনা। আর তা যদি হয় ভারত-পাকিস্তান ম্যাচ, তাহলে তো কথাই নেই। এরপর এবার দর্শকদের বাড়তি পাওনা হিসেবে আরো থাকছে বিগ বি অমিতাভ বচ্চনের ধারাভাষ্য।

হ্যাঁ, আসন্ন ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের অন্যতম চমক বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের ধারাভাষ্য। ‘বিগ বি’ কণ্ঠের জাদুতে বাড়তি মাত্রা পেতে চলেছে বিশ্বকাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ম্যাচ। ১৫ ফেব্রুয়ারি অ্যাডিলেড থেকে ওই ম্যাচের সরাসরি ধারাভাষ্য দেবেন অমিতাভ। স্টার স্পোর্টসের সৌজন্যে কপিল দেব ও বিশিষ্ট ধারাভাষ্যকার হার্ষা ভোগলের সঙ্গে দেখা যাবে ‘বিগ বি’কে। তাই এবার বিশ্বকাপে ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচে উপরি পাওনা হতে চলেছে অমিতাভের ব্যারিটোন কণ্ঠের জাদু। এখন শুধু সময়ের অপেক্ষা।

এদিকে নতুন ইনিংসের চ্যালেঞ্জ নিয়ে একজন ধারাভাষ্যকার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে কোমর বেঁধে এরই মধ্যে মাঠে নেমে পড়েছেন এ কিংবদন্তি অভিনেতা। ক্রিকেটের শব্দমালা শিখতে এখন রাতদিন এক করে ফেলছেন তিনি।

ধারাভাষ্যকার হিসেবে অবশ্য নতুন নন ‘বিগ বি’। আগেও কমেন্ট্রি করেছেন ক্রিকেট ম্যাচের। তবে মাঠ থেকে নয়, সিনেমার পর্দায়। বলিউডের ইতিহাসে  বিখ্যাত চলচ্চিত্র নমক হালাল এবং লগান দুটিতেই ধারাভাষ্যকার হিসেবে অমিতাভ বচ্চনকেই বেছে নিয়েছিলেন পরিচালকরা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print