মঙ্গলবার , ১৯ জুন ২০১৮
মূলপাতা » প্রধান খবর » স্মিথের নেতৃত্বে খেলতে আপত্তি নেই ক্লার্কের

স্মিথের নেতৃত্বে খেলতে আপত্তি নেই ক্লার্কের

সিডনি: অস্ট্রেলিয়ান অধিনায়ক মাইকেল ক্লার্ক হ্যামেস্ট্রিং ইনজুরি এবং দুরারোগ্য পিঠের ব্যথা থেকে সেরে নিজের ফিটনেস ফিরে পেতে লড়াই করে যাচ্ছেন। দলের স্বার্থে তিনি স্টিভেন স্মিথের অধিনায়কত্বে খেলতেও প্রস্তুত রয়েছেন বলে জানান।

অস্ট্রেলিয়ার গণমাধ্যমে সংবাদ বের হয়, আসন্ন বিশ্বকাপে স্টিভেন স্মিথকে দলের দায়িত্ব দেয়ার কথা ভাবছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ক্লার্ক জানিয়েছেন, স্মিথের সঙ্গে তার সম্পর্ক অসাধারণ এবং দলের প্রয়োজনে স্মিথের অধীনে খেলতে তার কোনো আপত্তি নেই।

অস্ট্রেলিয়ার ‘ট্রিপল এম’ রেডিওকে দেয়া সাক্ষাৎকারে ক্লাকের্ক জিজ্ঞেস করা হয়, স্মিথের অধীনে তিনি খেলবেন কী-না? প্রশ্নের জবাব দীর্ঘদিন ইনজুরির সঙ্গে লড়াই করা এই অসি তারকা বলেন, “অবশ্যই আমি তার অধীনে খেলবো। এক সময় নিয়মিত অধিনায়ক পন্টিংয়ের পরিবর্তে আমাকে দলের নেতৃ্ত্ব দেয়া হলে পন্টিংও আমার অধীনে খেলেছিল। অতএব স্মিথের অধীনে খেলতে আমার কোনো সমস্যা হবে না।”
clarkতিনি আরো বলেন, “এ নিয়ে আমার আর স্মিমের মধ্যে ব্যক্তিগত কোনো সমস্যা তৈরি হবে না। আমরা দীর্ঘদিন ধরেই বন্ধু ছিলাম এবং সেই সম্পর্ক অব্যাহত থাকবে।”

এদিকে অধিনায়কত্ব না পেলে এবং সেরা একাদশে জায়গা না পেলেও তার কোনো আপত্তি থাকবে না বলে জানান ক্লার্ক। তিনি বলেন, “নির্বাচকরা যেই ১১ জন খেলোয়াড়কে সেরা মনে করবেন তাদেরকে একাদশে সুযোগ দিবেন। যাকে যোগ্য বলে মনে করবেন তাকেই অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিবেন।”

দীর্ঘদিন ধরে দলের বাইরে থাকায় হতাশাও প্রকাশ করেন মাইকেল ক্লার্ক।

প্রসঙ্গত, ফিটনেস ফিরে পেতে মাইকেল ক্লার্ককে বাংলাদেশেল বিপক্ষে ২১ ফেব্রুয়ারি বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ পর্যরন্ত সময় বেঁধে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সময়ের মধ্যে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ না হতে পারলে সিএ তার বিকল্প নিয়ে চিন্তা করবে বলে ক্রিকেট অস্ট্রেলিয়া এর আগেই এক বিবৃতিতে জানিয়েছে। শনিবার এক প্রস্তুতি ম্যাচে ৫১ রানের ইনিংস খেলেন মাইকেল ক্লার্ক।   -ওয়েবসাইট


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print