মঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
মূলপাতা » ক্রিকেট » মেসির গোলে বার্সেলোনার জয়

মেসির গোলে বার্সেলোনার জয়

মেসির গোলে বার্সেলোনার জয়স্প্যানিশ লা লিগায় রোববার রাতে ভিয়ারিয়ালকে ৩-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে দুবার পিছিয়ে থেকেও জয় তুলে নেয় স্প্যানিশ জায়ান্টরা।

নিজেদের মাঠ ক্যাম্প ন্যুতে ১৬তম জয় তুলে নিতে বেগ পেতে হয়েছে বার্সেলোনার। প্রথমার্ধের ৩০ মিনিটে দেনিস চেরিশেভের দুর্দান্ত গোলে এগিয়ে যায় ভিয়ারিয়াল। দূরপাল্লার শটে বার্সার রক্ষণভাগ পরাস্ত করেন রিয়াল মাদ্রিদ থেকে ভিয়ারিয়ালে যোগ দেওয়া চেরিশেভ।

গোল হজম করে আক্রমণাত্মক হয়ে উঠে কাতালান শিবির। একের পর এক আক্রমণ করে ভিয়ারিয়ালের রক্ষণদূর্গ কাঁপিয়ে তুলে। শেষ পর্যন্ত প্রথমার্ধের শেষ মিনিটে বার্সাকে সময়তায় ফিরান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

মেসির বাড়ানো পাস থেকে রাফিনিয়া শট নিলেও গোলরক্ষক আসেনহো তা প্রতিহত করেন। কিন্তু গোল হজমের থেকে বাঁচাতে পারেননি দলকে। ডি বক্সের ভিতরে থাকা নেইমার শট নিয়ে লিগে নিজের ১৫তম গোল করতে ভুল করেননি।
১-১ গোলে দুই দলের প্রথমার্ধের লড়াই শেষ হয়।

দ্বিতীয়ার্ধে ফিরে ৫১ মিনিটে আবারো বার্সার জালে বল পাঠায় ভিয়ারিয়াল। দলকে লিড এনে দেন লুসিয়ানো ভিয়েত্তোকে। তবে লিড ধরে রাখতে পারেননি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে থাকা ভিয়ারিয়াল। ৫৩ মিনিটে রাফিনিয়া বার্সাকে দ্বিতীয়বারের মতো সময়তায় ফিরান। মেসির বাড়ানো পাস থেকে গোল করেন রাফিনিয়া।

এরপর চলে মেসি ম্যাজিক। ৫৫ মিনিটে দারুণ এক গোল করে দলকে লিড এনে দেওয়ার পাশাপাশি জয় নিশ্চিত করেন আর্জেন্টাইন এই তারকা। সুয়ারেজের পাস থেকে মেসির ডান পায়ে জোড়ালো শট ভিয়ারিয়ালের জাল খুঁজে পেতে ভুল করেননি। এটি লিওনেল মেসির চলতি মৌসুমে ২২তম গোল।

২১ ম্যাচে ১৬ জয় নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। কাতালানদের পয়েন্ট ৫১। এক ম্যাচ কম খেলে ১৭ জয় নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। তাদেরও পয়েন্ট ৫১।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print