শুক্রবার , ২৭ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » টুইটারে মিডিয়ার উপর ক্ষোভ ঝাড়লেন অর্জুন রামপাল

টুইটারে মিডিয়ার উপর ক্ষোভ ঝাড়লেন অর্জুন রামপাল

একজন তারকাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়া যেনতেন কোন ব্যাপার নয়। ছোট একটি ভুলের কারণে তারকা খ্যাতি ধুলোয় মিশে যেতেও সময় নেয় না। আর সেটা যদি  মিডিয়ায় ফলাও ভাবে ছাপা হয় তবে বিষয়টা কোথায় গিয়ে  দাড়াতে পারে তা ভাবাও কঠিন। কিন্তু এর সবই যদি মিডিয়ার ফুলানো বেলুন হয়, তবে আলোচিত ব্যক্তির মেজাজ কোথায় গিয়ে দাঁড়ায় তাও সহজেই অনুমেয়। এবার তেমনটাই হল অর্জুন রামপালের সাথে

সম্প্রতি ভারতের বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, সালমান খানের সাথে ডাইনিংয়ে বসে অর্জুন রামপাল কোন একটি বিষয় নিয়ে কথা বলছিলেন। হঠাৎ করেই সেখানে শাহরুখ খানকে নিয়ে বাজে মন্তব্য করতে শুরু করেন অর্জুন। অকারনেই হঠাৎ করে শাহরুখ খানকে নিয়ে এমন বাজে মন্তব্য শুনে রেগে জান সালমান।

কিছুক্ষণ অপেক্ষা করার পরেও যখন অর্জুন থামছিলেন না। তখন সালমান অর্জুনকে চুপ করতে বলেন অর্জুন না থামলে তাকে গলা ধাক্কা দিয়ে বের করে দেন।

7z3Phts

 

BiLqUML

এমন খবর প্রকাশ হবার সাথে সাথে অর্জুনের কাছে একে একে ফোন আসতে শুরু করে। এমন খবরে অর্জুন কী বলবেন বুঝে উঠতে পারেননি। তবে তিনি ভীষণ ক্ষিপ্তই হয়েছেন এমন রিউমারে। শুধু তাই নয়, টুইটারে ওই সংবাদমাধ্যমের উপর রাগ ঝাড়তেও ভুলে যাননি এই তারকা।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print