বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » বিনোদন » চলচ্চিত্র থেকে বিদায় নিলেন মাহি

চলচ্চিত্র থেকে বিদায় নিলেন মাহি

মাহিচলচ্চিত্র থেকে বিদায় নিলেন সময়ের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। অগ্নি ২ সিনেমা তার শেষ চলচ্চিত্র বলে জানিয়েছেন এ অভিনেত্রী। সময় যেখানে মাহিকে জনপ্রিয়তা এনে দিচ্ছে ঠিক সেই মুহূর্তে এমন সিদ্ধান্ত শোবিজ অঙ্গনের সবাইকে ভাবিয়ে তুলেছে। আশাহত করেছে তার ভক্তদের।

৩০ জানুয়ারি, শুক্রবার মাহি তার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে এমন ঘোষণা দিয়েছেন। ফেসবুকে মাহি লিখেছেন- ‘অগ্নি ২ আমার শেষ চলচ্চিত্র। আমি আমেরিকা যাচ্ছি। জানি না সবার সঙ্গে আবার কবে দেখা হবে। সবাইকে অনেক মিস করব।’

তবে কী কারণে চলচ্চিত্র ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, সে ব্যাপার স্পষ্ট কোন বক্তব্য দেননি মাহি। তবে জানা গেছে- মাহি এখন নিউইয়র্কে অবস্থান করছেন। তিনি গ্র্যাজুয়েশন শেষ করতে চান।  আর এজন্য সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে গিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে গেলেও আপাতত তিনি আর দেশে ফিরছেন না বলেও জানা গেছে। উত্তরা মডেল হাইস্কুল থেকে এসএসসি এবং সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন মাহি।

ফেসবুকে মাহির এমন স্ট্যাটাসের পর ভক্তরা নানা প্রশ্ন করেন তাকে। তার ভক্তদের কেউ কেউ আশাহত হয়েছেন, আবার কেউ কেউ তাদের প্রিয় অভিনেত্রীর ফিরে আসার আশা ব্যক্ত করেছেন। তবে এর জবাবে কিছুই লিখেননি তিনি।

চলতি মাসের ২০ তারিখ থেকে ব্যাংককে অগ্নি ২ সিনেমার শুটিং শুরু হবে। মাহি অভিনীত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার ওম। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

মাহি

মাহি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসার রং’ (২০১২), ‘অন্যরকম ভালোবাসা’ (২০১৩), ‘পোড়ামন’ (২০১৩), ‘ভালোবাসা আজকাল’ (২০১৩), ‘তবুও ভালোবাসা’ (২০১৩), ‘অগ্নি’ (২০১৪), ‘কি দারুণ দেখতে’ (২০১৪), ‘দবির সাহেবের সংসার’ (২০১৪), ‘হানিমুন’ (২০১৪), ‘দেশা দ্য লিডার’ (২০১৪), ‘অনেক সাধের ময়না’ (২০১৪) এবং সর্বশেষ কলকাতা ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি পায় ‘রোমিও বনাম জুলিয়েট’ (২০১৫)।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print