শনিবার , ২১ জুলাই ২০১৮
মূলপাতা » বিনোদন » শাকিব সভাপতি, সাধারণ সম্পাদক অমিত

শাকিব সভাপতি, সাধারণ সম্পাদক অমিত

শাকিবআবারও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন একই প্যানেলের ওমর সানী ও নাদির খান। শাকিব-মিশা প্যানেলের মিশা সওদাগরকে হারিয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী অমিত হাসান। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সুব্রত।

এ ছাড়া আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ডন, দফতর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে শানু শিবা এবং কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন কমল।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- আমির সিরাজী, আলীরাজ, জনাব আমীর, আফজাল শরীফ, বেগম জেসমিন, ফরহাদ, মৌসুমী, রকিব খান, শহীদুল আলম সাচ্চু, সুশান্ত ও ববি।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মিজু আহমেদ শুক্রবার রাত পৌনে ৩টায় শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বিএফডিসিতে শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ৫৮৩ ভোটারের মধ্যে ৪৮৭ জন ভোট দেন।

এবারের নির্বাচনে শাকিব-মিশা ও আহমেদ শরীফ প্যানেল অংশ নেয়। দুই প্যানেল থেকে অংশগ্রহণকারীদের তালিকা-

শাকিব-মিশা প্যানেল

শাকিব খান (সভাপতি), মিশা সওদাগর (সাধারণ সম্পাদক), ওমর সানী (সহ-সভাপতি), নাদির খান (সহ-সভাপতি), আরমান খান (সহ-সাধারণ সম্পাদক, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), ডন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দফতর ও প্রচার সম্পাদক), শানু শিবা (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), আতিকুর রহমান চুন্নু (কোষাধ্যক্ষ), আলীরাজ (কার্যকরী সদস্য), আমির (কার্যকরী সদস্য), আফজাল শরীফ (কার্যকরী সদস্য), জেসমিন (কার্যকরী সদস্য), মৌসুমী (কার্যকরী সদস্য), রতন খান (কার্যকরী সদস্য), রকিব খান (কার্যকরী সদস্য), শহিদু্ল আলম সাচ্চু (কার্যকরী সদস্য), হাসান জাহাঙ্গীর (কার্যকরী সদস্য), ববি (কার্যকরী সদস্য)।

আহমেদ শরীফ প্যানেল

আহমেদ শরীফ (সভাপতি), আব্দুল্লাহ সাকী (সহ-সভাপতি), দিলারা ইয়াসমিন (সহ-সভাপতি), হরবোলা (সাংগঠনিক সম্পাদক), রিনা খান (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মিজানুর রহমান মিজান (দফতর ও প্রচার সম্পাদক), মো. সাইফুল (সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), আমির সিরাজী (কার্যকরী সদস্য), নূর ইসলাম (কার্যকরী সদস্য), সুশান্ত (কার্যকরী সদস্য), সোহরাব (কার্যকরী সদস্য), সরোয়ার হোসেন (কার্যকরী সদস্য)।

সভাপতি পদে শাকিব খান পেয়েছেন ৩৫৬টি ভোট। তার প্রতিদ্বন্দ্বী আহমেদ শরীফ পেয়েছেন ৭১টি ভোট। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে অমিত হাসান পেয়েছেন ২৪৭ ভোট, অপরদিকে মিশা সওদাগর পেয়েছেন ১৮০ ভোট।

সহ-সভাপতি পদে ওমর সানী পেয়েছেন ২৮৮ ও নাদির খান পেয়েছেন ২৯০ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত পেয়েছেন ৩৩৭ ভোট। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে ডন পেয়েছেন ২৬৭ ভোট। দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীরপেয়েছেন ৩৬০ ভোট। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে শানু শিবা পেয়েছেন ২৭৪ ভোট। কোষাধ্যক্ষ পদে কমল পেয়েছেন ২১৫টি ভোট।

এ ছাড়া কার্যকরী পরিষদের সদস্যপদে সর্বোচ্চ ৪০৭টি পেয়ে ভোট নির্বাচিত হয়েছেন আলীরাজ। প্রথমবারের মতো নির্বাচন করে ববি পেয়েছেন ২৬৬টি ভোট। মৌসুমী পেয়েছেন ৪০৩টি ভোট।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print