রবিবার , ২২ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » ১২ ম্যাচে নিষিদ্ধ রোনালদো!

১২ ম্যাচে নিষিদ্ধ রোনালদো!

রোনালদোdটানা দুই বার বিশ্বসেরা ফুটবলারের খেতাব জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। উদীয়মান ফুটবলারদের আইকন তিনি। তাকে দেখে শিখবেন এই নবীনরা। আর সেই রোনালদোই কিনা মাথা গরম করে প্রতিপক্ষ খেলোয়াড়কে মারলেন লাথি? এমন আচরণ মেনে নেওয়ার মতো নয়।

যদিও নিজের ভুল বুঝতে পেরে পরে ক্ষমা চেয়ে নিয়েছেন রোনালদো। কিন্তু শাস্তি তাকে পেতেই হবে। নিয়ম অনুযায়ী লাথি মারার অপরাধে তার দুই ম্যাচ নিষিদ্ধ হওয়া নিশ্চিত। আর রেফারি যদি ক্রেসপোর ধাক্কার ঘটনাটা রিপোর্টে লিখে দেন, তাহলে রোনালদোর শাস্তি আরো এক ম্যাচ বেড়ে যাবে।

কিন্তু স্প্যানিশ মিডিয়া দাবি করছে, ১২ ম্যাচ নিষিদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে রিয়াল মাদ্রিদের এই সুপারস্টারের। এর জন্য অবশ্য শর্তও আছে। বিষয়টি নির্ভর করছে রেফারির ওপর। রোনালদোর আচরণকে রেফারি রিপোর্টে ‘আক্রমণাত্মক’ হিসেবে উল্লেখ করলে কমপক্ষে ১২ ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রোনালদো। আর লা-লিগার ডিসিপ্লিনারি কমিটির মিটিংয়ে রোনালদোর শাস্তি নির্ধারিত হবে।

প্রসঙ্গত, শনিবার রাতে স্প্যানিশ লা লিগার খেলায় কর্দোভার বিপক্ষে খেলছিলেন রোনালদো। ম্যাচের ৮২ মিনিট মাঠে ছিলেন তিনি। কিন্তু বারবার আক্রমণ শানিয়েও গোলের দেখা পাচ্ছিলেন না তিনি।

এতে ক্ষোভ জন্মায় নিজের ওপর। আর সেই ক্ষোভটা বোধ হয় ঝাড়লেন প্রতিপক্ষ কর্দোভার ডিফেন্ডার ইদিমারের ওপর? ট্যাকেলের এক পর্যায়ে ইদিমারকে লাথি মেরে বসেন রোনালদো। এরপর লাল কার্ড উঁচিয়ে রোনালদোকে মাঠ ছাড়ার নির্দেশ দেন রেফারি। আর সেই ঘটনা নিয়েই ফুটবল-বিশ্বে চলছে তোলপাড়।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print