শনিবার , ২১ জুলাই ২০১৮
মূলপাতা » কলেজ » জবিসাসে’র নতুন কমিটি স্বীকৃত নয়: কর্তৃপক্ষ

জবিসাসে’র নতুন কমিটি স্বীকৃত নয়: কর্তৃপক্ষ

jnu

জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির অননুমোদিত কমিটিকে স্বীকৃতি দেওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  সোমবার এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে  বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই নির্দেশ জারি করে।


সম্প্রতি ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন’ বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত  প্রতিবেদন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হওয়ায় কর্তৃপক্ষের নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর  থেকে এক জরুরী সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়,  যেহেতু সিন্ডিকেটে সিদ্ধান্ত অনুযায়ী, উক্ত ঘটনার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সকল প্রকার পৃষ্ঠপোষকতা আগামী ছয় মাসের জন্য স্থগিত করেছে, সেহেতু স্থাগিত আদেশ প্রত্যাহার না হওয়া পর্যন্ত এ ধরনের সাংবাদিক সমিতির নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ স্বীকৃতি দেওয়ার কোন সুযোগ নেই।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট, ২০১৪ তারিখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির অফিস কক্ষের ভিতরে ও বাহিরে সংগঠিত অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে গঠিত তদন্ত কমিটির সুপারিশ সিন্ডিকেটে অনুমোদিত হয়।

#


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print