বুধবার , ২৫ এপ্রিল ২০১৮
মূলপাতা » ক্রিকেট » নতুন স্টাইলে সাকিব

নতুন স্টাইলে সাকিব

সাকিবৃিচুলের নতুন স্টাইল দেখিয়ে ভক্তদের খুব একটা খুশি করাতে পারলেন না সাকিব আল হাসান। বিশ্বকাপ ক্রিকেট মিশনে বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব। তো সেখানেই চুল কাটিয়েছেন তিনি, দিয়েছেন নতুন এক স্টাইল। সোমবার নিজের ‘নতুন লুক’র ছবি ফ্যানপেজে পোস্ট করেছেন তিনি। কিন্তু সাকিবের এই নতুন হেয়ার স্টাইল নিয়ে তার ভক্তদের মধ্যে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

সোমবার বিকাল ৪টা দিকে ছবি পোস্ট করা হয়েছে সাকিবের অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে। রাত ৯টা পর্যন্ত এতে লাইক পড়েছে ২ লাখ ৬ হাজার ২৮৯টি। এক হাজার ২০৪ জন এটি শেয়ার করেছেন এবং কমেন্টস পড়েছে ৭ হাজার ৩০৯টি। কমেন্টসগুলোর অনেকগুলোই যখন সাকিবের নতুন স্টাইল সম্পর্কে প্রশংসা করে লেখা, তখন অধিকাংশই মন্তব্যে ঝরেছে ভক্তদের হতাশা।

হুমায়রা হিমু নামে একজন লিখেছেন, ‘ফাটাফাটি পচা লাগতেছে।’ আল হাসান সানজানা নামে একজন ভক্ত লিখেছেন, ‘সাকিব ভাই, আপনাকে ভাল লাগছে না।’ সাকিবের নতুন হেয়ার স্টাইলে হতাশ ভক্তদের অনেকেই এমন অসংখ্য মন্তব্যে তাদের হতাশা জানিয়েছেন। যা সাকিবের ফ্যানপেজে ছবিটি ক্লিক করলেই ডান পাশে দেখতে পাওয়া যাবে। এর বিপরীতে অনেকেই আবার সাকিবের নতুন স্টাইলেরও প্রশংসা করেছেন। কেউ আবার সাকিবকে পরামর্শ দিয়েছেন এই মুহূর্তে স্টাইল নিয়ে মাথা না ঘামিয়ে বরং বিশ্বকাপ নিয়ে মাথা ঘামাতে। শূন্য তীরের মাঝি নামে একজন লিখেছেন, ‘ফ্যাশন এ মনোযোগী না হয়ে বিশকাপে যেন ভাল খেলতে পারেন সেই দিকে মনোযোগী হন।’


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print