বুধবার , ১৮ জুলাই ২০১৮
মূলপাতা » ক্রিকেট » বিশ্বকাপ মিশনে রওনা দিল ক্রিকেট দল

বিশ্বকাপ মিশনে রওনা দিল ক্রিকেট দল

বিশ্বকাপ দলবাকী ২০টি দিন; এরপর ১৪ ফেব্রুয়ারি পর্দা উঠবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের একাদশতম আসরের। বিশ্বকাপে অংশ নিবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই লক্ষ্যে শনিবার রাত ৯টা ০৫ মিনিটে দেশ ছেড়েছে বাংলাদেশের বিশ্বকাপ দল; গন্তব্য বিশ্বকাপের আয়োজক দেশ অস্ট্রেলিয়ার ব্রিসবেন।
অস্ট্রেলিয়ার বিমানে চড়া দলে রয়েছেন বিশ্বকাপ স্কোয়াডের ১৩ ক্রিকেটার, কোচিং স্টাফ ও দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তরা। দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল এই দলে নেই। বিগব্যাশ খেলার কারণে বর্তমানে অস্ট্রেলিয়াতেই অবস্থান করছেন সাকিব। ব্রিসবেনে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।
অন্যদিকে, হাঁটুর অস্ত্রোপচার করানোর পর রিহ্যাব কর্মসূচীর অধীনে থাকা তামিম অস্ট্রেলিয়ার মেলেবোর্নের উদ্দেশ্যে বিমান চড়বেন রবিবার। আগামী বুধবার ব্রিসবেনে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অস্ট্রেলিয়ান কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে বিশ্বকাপের পর্দা উঠার আগেভাগেই বিসব্রেনে ২ সপ্তাহের ক্যাম্প করবে বাংলাদেশ দল।
বাংলাদেশের বিশ্বকাপ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, নাসির হোসেন, মুমিনুল হক, এনামুল হক, তাসকিন আহমেদ, আরাফাত সানি, সাব্বির রহমান, সৌম্য সরকার, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন।

আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print