সোমবার , ২৩ জুলাই ২০১৮
মূলপাতা » অন্যান্য » নাশকতাকারীদের ধরিয়ে দিতে র‌্যাবের পুরস্কার ঘোষনা

নাশকতাকারীদের ধরিয়ে দিতে র‌্যাবের পুরস্কার ঘোষনা

RABহরতাল, অবরোধে নাশকতাকারীদের ধরিয়ে দিলে পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ছাড়া নাশকতাকারীদের তথ্য প্রদান কিংবা গ্রেপ্তারে সহযোগিতা করলেও অর্থ পুরস্কার দেওয়া হবে। আজ শনিবার সকালে র‍্যাব সদর দপ্তর থেকে দেওয়া লিফলেটে এ তথ্য জানানো হয়। তথ্যদানকারীদের পরিচয় গোপন রাখার কথাও জানানো হয়েছে প্রচারপত্রে।

প্রচারপত্রে বলা হয়, কোনো ব্যক্তি ককটেল নিক্ষেপকারী সম্পর্কে সঠিক তথ্য দিলে ১০ হাজার টাকা, ধরিয়ে দিলে ২৫ হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হবে। ককটেল নিক্ষেপের পরিকল্পনাকারী ও সংগঠকদের সম্পর্কে সঠিক তথ্য দিলে ৫০ হাজার টাকা দেওয়া হবে।
পেট্রলবোমা নিক্ষেপকারী সম্পর্কে তথ্য দিলে ২০ হাজার টাকা, হাতেনাতে গ্রেপ্তারে সহায়তা করলে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। আর পেট্রলবোমা নিক্ষেপের পরিকল্পনাকারী ও সংগঠকদের সম্পর্কে তথ্য দিলেও এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।
গাড়িতে ককটেল নিক্ষেপ, বোমা, অগ্নিসংযোগ ও ভাঙচুরের ছবি ব্যক্তিগত মোবাইল বা ক্যামেরায় ভিডিও চিত্র ধারণ করে র‍্যাবকে দিলে ১০ হাজার টাকা দেওয়া হবে। এ ছাড়া টিভি চ্যানেলে দেখানো বোমা, পেট্রলবোমা নিক্ষেপকারী ও যানবাহন ভাঙচুরকারীদের গ্রেপ্তারে সাহায্য করলে ২৫ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print