বৃহস্পতিবার , ২৬ এপ্রিল ২০১৮
মূলপাতা » প্রধান খবর » শীতলক্ষ্যায় ট্রলারডুবে শিশুসহ ২ জন নিহত

শীতলক্ষ্যায় ট্রলারডুবে শিশুসহ ২ জন নিহত

SRiPUR-2শ্রীপুরে শীতলক্ষ্যা নদীতে দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে একটি ট্রলার ডুবে গেছে। এতে শিশুসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় অনেকে নিখোঁজ রয়েছেন।

শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার নান্দিয়া সাঙ্গুন এলাকায় ব্রহ্মপুত্র ও শীতলক্ষ্যো নদীর মোহনায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়।

নিহতরা হলেন- ময়মনসিংহের পাগলা থানার নিগুয়ারি ইউনিয়নের সুতারচাপুর গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আসমা বেগম (৩২) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার আশরাফ উদ্দিন শেখের আট মাসের শিশু কন্যা সাদিকুন্নাহার।

কাওরাইদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন মীর ওরফে দাদন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে শ্রীপুর উপজেলার বরমী থেকে ত্রিমোহনীগামী একটি যাত্রীবাহী ট্রলারের সঙ্গে পাতলাশী এলাকা থেকে বরমীগামী অপর একটি যাত্রীবাহী ট্রালারের মুখোমুখি সংঘর্ষ হয়। বরমীগামী ট্রলারটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যায়। এ সময় কিছু যাত্রী তীরে উঠতে পারলেও অনেকেই নিখোঁজ রয়েছেন।

এদিকে, এলাকাবাসী শ্রীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলেও ফায়ার সার্ভিসের কোনো পৌঁছায়নি। ফলে এলাকাবাসীই নিখোঁজদের উদ্ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে শিশু সাদিকুন্নাহার ও আসমা বেগমের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

শিশু সাদিকুন্নাহরের মা সুরাইয়া বেগম (২৮) প্রাণে বেঁচে গেলেও তার নানী মজিদা বেগমসহ (৪৫) আরও অনেকেই নিখোঁজ রয়েছেন। বরমী বাজারে সাদিকুন্নাহারকে ডাক্তার দেখিয়ে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন-উল কাদির বাংলামেইলকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিহতের ব্যাপারে তিনি জানান, কখনও দুই জন বা তিন জনের সংখ্যা শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে তিনি নিশ্চিত নন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print