মঙ্গলবার , ২৪ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » গণমাধ্যমের ওপর নতুন করে সেন্সরশিপ : খালেদা

গণমাধ্যমের ওপর নতুন করে সেন্সরশিপ : খালেদা

3e6d089ea9503a559250854964ab72e9-khaladaমিডিয়ার মাধ্যমে দেশের জনগণ যাতে খবর জানতে না পারে, সে জন্যই টেলিভিশন স্টেশনের মালিক ও প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করা হয়েছে। এর আগে এত মন্ত্রীর সঙ্গে একত্রে বৈঠক হয়নি। গণমাধ্যমের ওপর নতুন করে সেন্সরশিপ আরোপ করা হচ্ছে বলে দাবি করেছেন বিএনপির খালেদা জিয়া।

গুলশানের কার্যালয়ে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতের পর বৃহস্পতিবার রাতে উপস্থিত সাংবাদিকদের এ সব কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাংবাদিক শওকত মাহমুদ।
তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া গণমাধ্যমের ওপর সরকারের এ রকম হুঁশিয়ারিতে উদ্বেগ প্রকাশ করেছেন।’
সন্ধ্যা ৭টার দিকে চেয়ারপারসনের উপদেষ্টা ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের মহাসচিব শওকত মাহমুদ গুলশানের কার্যালয়ে প্রবেশ করেন।

সাক্ষাৎ শেষে কার্যালয়ের সামনে অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া বর্তমানে সুস্থ আছেন। ঢাকা ও খুলনা বিভাগে ২০ দলীয় জোটের ডাকা ৪৮ ঘণ্টার হরতাল সফলভাবে পালনের জন্য জোটের নেতাকর্মী ও দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন।’

শওকত মাহমুদ জানান, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চালিয়েযেতে নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘অবরোধ কর্মসূচির ঘোষণা বেগম খালেদা জিয়া নিজেই দিয়েছেন। এটি তার কার্যালয়। এখানে তার কাজ রয়েছে। অবরোধ কর্মসূচি চলাকালে তিনি এখানেই অবস্থান করবেন বলে জানিয়েছেন।’
বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ে টেলিভিশন স্টেশনের মালিক ও প্রতিনিধিদের সঙ্গে দেশের সার্বিক পরিস্থিতি ও গণমাধ্যমের ভূমিকা নিয়ে প্রায় দুই ঘণ্টা বৈঠক করেন মন্ত্রিসভার পাঁচ সদস্য।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print