মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮
মূলপাতা » প্রধান খবর » শতাধিক ককটেলসহ শিবিরের পাঁচ নেতা-কর্মী আটক

শতাধিক ককটেলসহ শিবিরের পাঁচ নেতা-কর্মী আটক

sobir১৩০টি ককটেল, ৩ কেজি গান পাউডার ও ২ লিটার পেট্রোলসহ পাঁচ শিবিরনেতাকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে বনানী থানা শিবিরের সভাপতি মোস্তাফিজুর রহমানও রয়েছেন।

বুধবার (২১ জানুয়ারি) রাত আড়াইটা থেকে ভোর ৪টা পর্যন্ত আড়াই ঘণ্টার বিশেষ অভিযানে মহাখালী টিভি গেট এলাকার একটি মেসবাড়ি থেকে তাদের আটক করা হয়।

প্রাথমিকভাবে বনানী থানার ওসি তদন্ত শেখ শাহীনুর রহমান এ খবর নিশ্চিত করেন।

পরে সকাল সোয়া ৯টায় বনানী থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে আটক শিবির নেতাদের হাজির করা হয়।

এ সময় গুলশান জোনের ডেপুটি কমিশনার (ডিসি) খন্দকার লুৎফুল কবির বলেন, রাজধানীর মহাখালী টিভি গেটের ব্লক-চ, ১৩৩/১নং বাসা থেকে বিপুল পরিমাণ নাশকতার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তারা ওই বাসায় মেস করে থাকতো। অভিযান পরিচালনার সময় তাদের বোমা তৈরিরত অবস্থায় পাওয়া যায়।

অভিযানে ১৩০টি ককটেল, ৩ কেজি গান পাউডার, ১০ কেজি সমপরিমাণ পাথর, ২ লিটার পেট্রোল, ছাত্র শিবিরের বইপত্রও জব্দ করা হয় বলে জানান লুৎফুল কবির।

ছাড়া, তাদের কাছ থেকে নাশকতার জন্য জানুয়ারি মাসে আদায় করা ১ লাখ ৫ হাজার ১ শ’ চাঁদার টাকাও উদ্ধার করেছে পুলিশ। এসব টাকা তারা নাশকতার জন্য ব্যবহার করতো বলেও জানান গুলশান জোনের ডিসি।

সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, নাশকতার জন্য সর্বোচ্চ যে শাস্তি হওয়া দরকার, তাদের তাই হবে। এছাড়া জিজ্ঞাসাবাদ শেষে পরে আরও বিস্তারিত জানানো হবে।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print