রবিবার , ২২ এপ্রিল ২০১৮
মূলপাতা » টেনিস » খালেদার অফিসে আর্মড পুলিশ, লাইভ ক্যামেরা

খালেদার অফিসে আর্মড পুলিশ, লাইভ ক্যামেরা

খালেদার কার্যালয়েবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া রোববার সকাল সাতটা থেকে সেখানে লাইভ ক্যামেরা বসানো হয়েছে। তবে শনিবার রাতে মূল ফটকে আবার তালা লাগানো হলেও রোববার তা আর দেখা যাচ্ছে না।

সূত্র জানায়, যে কোন পরিস্থিতি সদর দপ্তরকে জানাতে পুলিশের পক্ষ থেকে কার্যালয়ের সামনে লাইভ ক্যামেরা বসানো হয়েছে। ক্যামেরা নিয়ন্ত্রণ করছেন কনস্টেবল কামরুল আহসান ও মোহাম্মদ মাবুদ। কামরুল আহসান বাংলামেইলকে জানান, আজস সারাদিন লাইভ ক্যামেরা থাকতে পারে।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি থেকেই গুলশান কার্যালয়ে অবরুদ্ধ হয়ে আছেন খালেদা জিয়া। মূল ফটকে তখন থেকেই একাধিকবার তালা লাগানো ও খোলার নাটক করা হয়েছে। যদিও প্রথম থেকেই সেখানে অতিরিক্ত পুলিশ অবস্থান করছে।

সরকারের পক্ষ থেকে খালেদাকে অবরুদ্ধ করার কথা অস্বীকার করা হলেও কার্যালয় থেকে শুধু নিজ বাসায় যাওয়ার অনুমতি দেয়া হচ্ছে। খালেদা জিয়াও গৃহবন্দি হওয়ার চেয়ে কার্যালয়ে অবরুদ্ধ থাকাকেই বেছে নিয়েছেন।

অপরদিকে, নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ৩ জানুয়ারি মধ্যরাত থেকে এখন পর্যন্ত তালাবদ্ধ। সেখানে কোনো নেতাকর্মীকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।


আপনার মতামত

Your email address will not be published. Required fields are marked *

*


Email
Print